Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
এপ্রিল ২৮, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়। গতকাল বৃহস্পতিবার দিবসটি পালনে জেলা জজ আদালত চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ। পরে আদালত প্রাঙ্গন থেকে ব্যান্ড পার্টি সম্বলিত একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে জেলা জজ আদালত, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, জেলা প্রশাসন, আইনজীবী সমিতির সদস্য, সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
বিকেলে জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে জেলা জজ আদালত চত্বরে আলোচনা সভায় জেলা ও দায়রা জজ ও জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার, সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা: ফিরোজ জামান জুয়েল, জেলা লিগ্যাল এইড অফিসার মো: আরিফুল ইসলাম,   পাবলিক প্রসিকিউটর শেখর কুমার রায়, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. তোজাম্মেল হক মঞ্জু, সাধারণ সম্পাদক এ্যাড. ইমরান হোসেন চৌধুরী, লিগ্যাল এইডের প্যানেল আইনজীবী এ্যাড. মো: আবু মনসুর বাবুল প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বিজ্ঞ যুগ্ম জেলা ও দায়রা জজ মো: আজিজুল হক। এ উপলক্ষে আদালত চত্বরে ৫টি আইন সহায়তা স্টল দেওয়া হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।