Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দুর্গাপুরে আওয়ামী লীগের ৯দিনব্যাপী সদস্য সংগ্রহ অভিযান শুরু

Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। ওই ৯দিনব্যাপী কর্মসূচীতে সর্বস্তরের অংশগ্রহণে দোয়া ও ইফতার মাহফিল এবং তৃণমূল নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা হয়। শুক্রবার (২৯ এপ্রিল) ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ নিজ কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেণ।
খোঁজ নিয়ে জানা গেছে, সারাদেশের ন্যায় দুর্গাপুর উপজেলাতে আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ উদ্বোধন ও মাহে রমজান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্নে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর নিরলস পরিশ্রম করেছেন। তিনি উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ওইসব কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইউনিয়ন ভিত্তিক তৃণমূল নেতাদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেছেন। গত ১৯এপ্রিল আনুষ্ঠানিক উদ্বোধন শুরু হয়। গত ২৭ এপ্রিল ৬নং কাকৈরগড়া ইউনিয়নের কর্মসূচীর মধ্য দিয়ে ৯দিনব্যাপী কর্মসূচীর সমাপ্তি হয়।
এক প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে দেশের প্রাক রাজনৈতিক অভিধান। আওয়ামী লীগের রাজনীতি থেকে আমাদের শিক্ষা নিতে হবে। দলের তৃনমূল ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।
আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুসারে, নির্দিষ্ট হারে চাঁদা দিয়ে দলের সদস্যপদ নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রম চলছে। কোনো যুদ্ধাপরাধী, মাদকাসক্ত, নারী নির্যাতনকারী, সুদখোর এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত এমন কাউকে সদস্য করা হবে না। দলের দুঃসময়ে দলের শক্তি হয়ে দলকে যারা আগলে রেখেছেন, এমন পরীক্ষিত নেতা-কর্মীদেরকেই সদস্য করতে দল নির্দেশ দেন।
ওই অনুষ্ঠান গুলিতে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি মানু মজুমদার,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, এবং স্ব-স্ব ইউনিয়নের নেতা-কর্মীবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।