Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৩০ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঝিকরগাছায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা
এপ্রিল ৩০, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

আবেদা খাতুনের বয়স ৫৫ বছর। শরীরে বাসা বেধেছে ডায়াবেটিস সহ নানান জটিল রোগ। এ কারনে ডান পায়ের খানিকটা কেটে ফেলতে হয়েছে, বাম পায়ের অবস্থাও ভালোনা। যে কোনো সময় কেটে ফেলতে হতে পারে। হাটতে পারেননা। আজ তিনি একটা হুইলচেয়ার পেয়ে অনেক খুশী। হাসতে হাসতে বলছিলেন, যাক এবার একটু বাইরে বেরোতে পারবো। এরকম আরও পাঁচ জন আজ হুইলচেয়ার পেয়েছেন।
যশোরের ঝিকরগাছায় শনিবার সকাল ১০টায় মীর লুৎফর রহমান এতিমখানা প্রাঙ্গণে পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির আয়োজনে ও মীর খলিলুর রহমান দাতব্য চিকিৎসালয়ের উদ্যোগে তামান্না নূরা, মোশারেফ, আবেদা বেগম, মোস্ত সরদার, হযরত দফাদার, মনিকা নামের এই ৬জন প্রতিবন্ধীর মধ্যে হুইল চেয়ার দেওয়া হয়েছ।
মীর বাবরজান বরুণের সভাপতিত্বে ও মীর লুৎফর রহমান এতিমখানার সাধারণ সম্পাদক মীর ফারুখ আহম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মীর লুৎফর রহমান এতিমখানার উপদেষ্টা মীর ফিরোজ আহম্মেদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি মোঃ আব্দুর রহিম, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু, সমাজ সেবক এ্যাড. মোঃ রাসেল পারভেজ, সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, ইউপি সদস্য হাসনা হেনা, আঃ আলিম, সাবেক ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম, সাঈদ আহম্মেদ মুকুল সহ আরো অনেক।
সভাপতির বক্তব্যে মীর বাবরজান বরুন বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষদেরকে মুল স্রোতে নিয়ে আসাটাই আমাদের লক্ষ্য। আর এই লক্ষ্য পুরোনে পানিসারা গ্রাম উন্নয়ন কমিটি নিরলস ভাবে কাজ করে চলেছে। ভবিষ্যৎেও আমরা আরও বৃহৎ পরিসরে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য কাজ করবো।
পরে গ্রামের দুস্থ মানুষের মাঝে পাঞ্জাবি এবং শাড়ি বিতরণ করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।