Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৩০ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (জয়পুরহাট)
এপ্রিল ৩০, ২০২২ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ ও কল্যাণ তহবিল এর চেক বিতরন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর সুপারিশ ক্রমে জেলার ২৫ জন গরিব,অসহায় ব্যাক্তিরা এই চেক পেয়েছেন।
জানা গেছে, জয়পুরহাট জেলার বিভিন্ন উপজেলার মোট ২৫ জন গরিব, অসহায় ব্যক্তিরা আর্থিক সহায়তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ ও কল্যাণ তহবিলে আবেদন করেছিলেন এবং তাদের আবেদনে সুপারিশ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর। মাত্র ১০ দিনের ব্যবধানে ওইসব ভুক্তভোগীদের আবেদনের প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী সদয় হয়ে পঁচিশ জনের মধ্যে  তেইশ জন কে এক লক্ষ ও দুই জন কে দুই লক্ষ টাকা করে মোট সাতাশ লক্ষ টাকা প্রদানের লক্ষ্যে চেক পাঠিয়ে দেন। তারই প্রেক্ষিতে ৩০ (এপ্রিল) শনিবার বেলা ১ টার সময় জয়পুরহাট জেলা প্রশাসন এর আয়োজনে চেক বিতরনী অনুষ্ঠানে জেলা প্রশাসক শরিফুল ইসলাম এর সভাপতিত্বে ও এডিসি জেনারেল আনোয়ার পারভেজ এর সঞ্চালনায় জেলা প্রশাসকের হল রুমে এসব চেক বিতরন করা হয়।
চেক বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলাইমান আলী।
এ বিষয়ে গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন, আমাদের রাষ্ট্রের সর্বোচ্চ অধিনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার সুপারিশক্রমে জেলার ২৫ জন অসহায় ব্যক্তিদের মাঝে মোট সাতাশ লক্ষ্য টাকা প্রদান করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উক্ত চেক হাতে পেতে, কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের তাছাদ্দেক আলী তাপস ও আক্কেলপুরের মোবাশ্বের আলী বলেন, আমরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর সুপারিশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ ও কল্যাণ তহবিলে আবেদন করেছিলাম। আজ এক লক্ষ টাকার চেক হাতে পেয়েছি আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিটি জেলায় এমন একজন নেতা থাকা প্রয়োজন সত্যিই অবসর গরিবের বন্ধু।
এসময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক সুমন কুমার সাহা, আ.ন.ম শওকত তালুকদার লজিক, ত্রাণ ও  সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন হিমু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক কে.এম. শহিদ ইকবাল সদু, সদস্য গোলাম মস্তফা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী, ভাদসা ইউপি চেয়ারম্যান স্বাধীন, অবসর চৌধুরীর সহধর্মিণী কামরুন্নাহার শিমুল, সহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও ওই ভুক্তভোগী সহ প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।