Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৩০ এপ্রিল ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঈদে বাড়ি ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি
এপ্রিল ৩০, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাংলাদেশ হ্যাচারীজের সামনে শনিবার (৩০ এপ্রিল) বিকাল ৪টার দিকে দ্রুতগতির ট্রাক চাপায় শহিদুল ইসলাম (৫০) নামের এক গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু হয়েছে।
তিনি বাগেরহাট জেলার রামপাল উপজেলার ভোজপারাদিয়া ইউয়িনের চন্দ্রখালী গ্রামের মৃত শেখ জিন্নত আলীর ছেলে। তিনি গাজীপুরের এমএনডব্লিউ ফ্যাশন লিমিটেডে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, নিহত শহিদুল ইসলাম ঈদের ছুটি পেয়ে গাজীপুর থেকে নিজ মোটরসাইকেল নং (ফরিদপুর হ-১২৩২৮৬) চালিয়ে বাগেরহাট জেলার রামপালের নিজ গ্রামে ঈদ করতে যাচ্ছিলেন। শনিবার বিকেল ৪টার দিকে তিনি গোয়ালন্দ উপজেলার বাংলাদেশ হ্যাচারীজের সামনে এলে পেছন থেকে দ্রুত গতির একটি ট্রাক নং ( ঢাকা মেট্টো ট-২২-৫৬৭৯) তাকে চাপা দেয়। এতে ট্রাকের চচাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।
রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনা কবলিত স্থান থেকে ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এছাড়া মৃতদেহটি উদ্ধার করে পরবর্তী আইগত পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।