Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড. কামরুল আহসান আর নেই

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
মে ২, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার ভোর ৫টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।
রবিবার (১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ তার অসুস্থতা বেড়ে গেলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাজীপুর পর্যন্ত পৌঁছালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জেলার প্রবীণ রাজনীতিবিদ এড. কামরুল আহসান শাহজাহান ছিলেন একজন খ্যাতনামা বীর মুক্তিযোদ্ধা। তিনি ২০০৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত মিঠামইন উপজেলা পরিষদের একজন সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। এর আগে তিনি কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। জেলা আওয়ামী লীগের দায়িত্ব গ্রহণের পরে সংগঠনকে সুসংগঠিত ও শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করেছেন। জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে থাকার পরেও আদালতে নিয়মিত আইনি সেবা দিয়েছেন যা জেলা শহরে একটি দৃষ্টান্ত।
পারিবারিক সূত্র জানায়, বাদ জোহর ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তাঁর লাশ জেলার মিঠামইনের গ্রামের বাড়িতে দাফন করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।