Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৪ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীকে সাথে নিয়ে নিজে গাড়ী চালিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন তথ্যমন্ত্রী

এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো
মে ৪, ২০২২ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

স্ত্রীকে পাশে বসিয়ে নিজে গাড়ি চালিয়ে নিজ গ্রাম সুখবিলাসসহ আশপাশের গ্রাম ঘুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চট্টগ্রাম-৬ রাঙ্গুনিয়া আসন থেকে ৩ বার নির্বাচিত সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
মঙ্গলবার (৩ মে) দুপুরের পর সহধর্মিণী নুরান ফাতেমাকে সঙ্গে নিয়ে তথ্যমন্ত্রী গ্রামের বিভিন্ন বাড়ি ঘুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
এর আগে সকাল সাড়ে ৮টায় সুখবিলাস ঈদগাহে ঈদুল ফিতরের নামাজ আদায় করেন তিনি। নামাজের পর সুখবিলাসস্থ বাড়িতে আত্মীয়-স্বজনসহ দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারনের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় আগত অতিথিদের নানা পদের নাস্তা, সেমাই ও বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করেন তথ্যমন্ত্রী।
তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ জানান, বিকেলে সহধর্মিণী নুরান ফাতিমাকে সঙ্গে নিয়ে সুখবিলাসসহ আশপাশের গ্রামবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে বের হন তথ্যমন্ত্রী।
এ সময় মন্ত্রী নিজে একটি খোলা জিপ চালিয়ে গ্রামের মেঠোপথ ধরে বিভিন্ন বাড়িতে গিয়ে মুরুব্বিদের সালাম বিনিময় ও ঈদ শুভেচ্ছা জানান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান আবু জাফর, তথ্যমন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ যোগ দেন।
সবার সুন্দর জীবন কামনা করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘করোনা স্থায়ীভাবে আমাদের দেশ ও পৃথিবী থেকে চলে যাক -মহান স্রষ্টার কাছে এই ফরিয়াদ করি। একইসাথে আজকের এই পবিত্র দিনে আমরা সবাই দেশের উন্নতি এবং মানুষের সুখ-সমৃদ্ধির জন্য স্রষ্টার কাছে প্রার্থনা করি।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।