Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৬ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

হাজি সেলিম বিদেশে যেতে পারলেও খালেদা জিয়া কেনো পারেননি- ডা. শাহাদাত

Link Copied!

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আদালতের রায়ের সাজাপ্রাপ্ত আওয়ামী লীগের সংসদ সদস্য হাজি সেলিম চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি পেলেও গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে সরকার বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। এই ঘটনা থেকে প্রমাণিত হয় যে, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় সাজা দিয়ে তাকে আটক করে রাখা হয়েছে। তাকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দিচ্ছে না।
তিনি ঈদের দ্বিতীয় দিন বুধবার (৪ মে) দলের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।
পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে ডা. শাহাদাত হোসেনের পক্ষ থেকে নগরীর আসকার দীঘির পাড়স্থ রিমা কমিউনিটি সেন্টারে ঈদের শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়। সকাল ১১ টা থেকে বিকাল পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামের বিএনপি’র সর্বস্তরের নেতাকর্মীরা এসে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় অনুষ্ঠানস্থল সহ পুরো এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। শুরুতেই বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। এতে বিএনপি’র ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিমসহ মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সাংবাদিক, ডাক্তার পেশাজীবীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। ডা. শাহাদাত হোসেন আগত নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ভাত, পরটা, মাছ, মুরগী ও মেজবানী মাংস, এবং জরদা দিয়ে আপ্যায়ন করান।
এসময় ডা. শাহাদাত হোসেন বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের মানবাধিকার রিপোর্ট যেটা কিছুদিন আগে বেরিয়েছে, সেখানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মামলাকে সম্পূর্ণভাবে রাজনৈতিক মামলা ও সাজা দেওয়াটাও রাজনৈতিক প্রতিহিংসার জন্য দেওয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। সরকার ক্ষমতায় আসার পর থেকেই যারা এদেশে গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন, যারা স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য লড়াই করেন তাদের বিরুদ্ধে এ ধরনের দমনমূলক ব্যবস্থা নিচ্ছে তারা। বিশেষ করে বেগম খালেদা জিয়া, যিনি গণতন্ত্রের প্রতীক, গণতন্ত্রের মাতা তাকে অন্যায়ভাবে আটক করে রেখে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়।
তিনি বলেন, আমরা পরম করুনাময় আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন এ অবস্থার অবসান ঘটান। আমরা যেন এ স্বৈরশাসনের অবসান ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পারি। আমরা যেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারি ও আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারি-এ হচ্ছে আজকে আমাদের প্রার্থনা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: