Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৭ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্ষেতলালে কেপিপিএল ক্রিকেট ফাইনালে দুরন্ত আঠারো বিজয়ী

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
মে ৭, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের  ক্ষেতলালে কেপিপিএল টি-টেন ক্রিকেট ম্যাচ (সিজন-৪) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকাল সাড়ে ৩ টায় ক্ষেতলাল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৫ উইকেটে বিজয়ী হোন দূরন্ত আঠারো দল।
শনিবার বিকাল সাড়ে ৩ টায় ক্ষেতলাল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত কেপিপিএল টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেন সেভেন্টিন থান্ডার্স ও দূরন্ত আঠারো একাদশ। গত বুধবার ঈদের পরদিন ১৮টি দলের অংশগ্রহণে  শুরু হয়েছিল কেপিপিএল টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট।  আজ শনিবার ফাইনাল ম্যাচে প্রথমে টসে জিতে সেভেন্টিন থান্ডার্স দল বাটিংয়ে নেমে নির্ধারিত ১০ ওভার শেষে ৮৭ রান করেন। ৮৮ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারের ২ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে বিজয়ী হোন দুরন্ত আঠারো দল।
খেলা শেষে বিজয়ী দলকে ট্রফি ও ১২ হাজার টাকার চেক এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৮ হাজার টাকার চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি   আব্দুল মজিদ মোল্লা ও অতিথিবৃন্দ।
এ সময় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে জয়পুরহাট জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ও কেপিপিএল চেয়ারম্যান আরিফুর রহমান রিয়াদের  সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ্যামেলী আক্তার বানু, আলমপুর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাজিবুল ইসলাম রাজু, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক এস এম তুহিন।
এছাড়া কেপিপিএল এর ভাইস চেয়ারম্যান ইমতিয়ার আহমেদ তালুকদার ফিফার সঞ্চালনায়
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আনোয়ার হোসেন, প্রভাষক ও সাংবাদিক আখতারুজ্জামান তালুকদার, শিক্ষক ও সাংবাদিক আজিজার রহমান, উপজেলা যুব লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম মস্তফা (রায়হান) মাষ্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক  জুল আরশ শুভ, ব্যবসায়ি লিটন তালুকদার, সাংবাদিক হাসান আলী, এস এম মিলন,  শাহিনুর ইসলাম শাহীন আমানুল্লাহ আমান প্রমুখ।
কেপিপিএল টি-টেন ক্রিকেট ম্যাচ (সিজন-৪) এর সমন্বয়কারী ছিলেন এ্যাডভোকেট এস এম মোরশেদ ও উপজেলা যুব লীগের সহ-সভাপতি আবু মূসা কিং। ধারা বিবরণীতে ছিলেন এস এম শওকত ও বোরহানুল আরেফিন বাঁধন।
ম্যান অফ দা টুর্নামেন্টের পুরস্কার পান সেভেন্টিন থান্ডার্স দলের আবু তাহের সেতু ও ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পান বিজয়ী দল দুরন্ত আঠার দলের আকাশ।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।