Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৮ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

রংপুর মেডিকেলে ভর্তি সমাজকল্যান মন্ত্রী 

Link Copied!

বুকের ব্যাথায় নিয়ে  রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউ বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে রয়েছেন।
শনিবার (৭) রাতে নিজ গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন বুকে ব্যথা অনুভব করেন তিনি। পরে দিনগত রাত ৩টার দিকে অ্যাম্বুলেন্সযোগে তাকে রমেক হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ ছেলে রাকিবুজ্জামান রাকিব জানান, বাবা বর্তমানে সুস্থ্য আছেন । আপনারা সকলেই বাবার জন্য দোয়া করবেন। বাবাকে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে।

রমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. আহসান হাবীব  বলেন, শনিবার দিনগত রাত ৩টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। এরপরও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে।

রমেক হাসপাতালের পরিচালক ডা. রেজাউল করিম বলেন, মন্ত্রীর আগে থেকে হৃদরোগের সমস্যা ছিল। শনিবার বুকে ব্যথা অনুভব করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

এরপর বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা দেওয়া শুরু করেন। বর্তমানে তিনি ভালো আছেন। তবে তার উন্নত চিকিৎসার জন্য আজই এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হবে।

ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে নিজ বাড়ি লালমনিরহাট কালিগঞ্জ উপজেলায় আসেন মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।