Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১০ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যুক্তরাষ্ট্রের ১৮ অঙ্গরাজ্যের ৫২ শহরে প্রদর্শিত হচ্ছে ‘রিকশা গার্ল’

Link Copied!

যুক্তরাষ্ট্রের ১৮ অঙ্গরাজ্যের ৫২ শহরে প্রদর্শিত হচ্ছে নন্দিত নির্মাতা অমিতাভ রেজার আলোচিত সিনেমা ‘রিকশা গার্ল’। বর্ণিল প্রদর্শনী অনুষ্ঠিত হতে যাচ্ছে ভিন্ন চলচ্চিত্র উৎসবে পুরস্কার বিজয়ী ‘রিকশা গার্ল’-এর প্রদর্শনী চলতি মে মাসে দেশটির যেসব অঙ্গরাজ্যে অনুষ্ঠিত হচ্ছে সেগুলো হচ্ছে- নিউ ইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভানিয়া, টেক্সাস, ম্যাসাচুসেটস, ভার্জিনিয়া, ম্যারিল্যান্ড, ফ্লোরিডা, ওহাইও, ওকলাহোমা, লুইজিয়ানা, অ্যারিজোনা, অরেগন, নর্থ ক্যারোলাইনা, ইলিনয়, মিশিগান, ওয়াশিংটন ও ক্যালিফোর্নিয়াতে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
এদিকে ম্যানহাটনের ঐতিহ্যবাহী মুভি থিয়েটার ‘ভিলেজ ইস্ট বাই অ্যাঞ্জেলিকা’য় গত বৃহস্পতিবার জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় ‘রিকশা গার্ল’-এর প্রিমিয়ার। নিউ ইয়র্কে চলচ্চিত্রটি উপভোগ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকও। এবার মাসজুড়ে একে একে যুক্তরাষ্ট্রের প্রায় সব বড় শহরেই সিনেমাটি প্রদর্শিত হবে। যুক্তরাষ্ট্রে ‘রিকশা গার্ল’-এর স্ক্রিনিং এর দায়িত্বে রয়েছে ‘বায়োস্কোপ ফিল্মস’। ‘আয়নাবাজি’ সিনেমার মাধ্যমে দেশের চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন অমিতাভ রেজা। ছবিটি দারুণ দর্শকপ্রিয়তা পায়। ‘রিকশা গার্ল’ অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা, যেটির মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা
ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখক মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। ‘নাইমা’ নামের এক কিশোরী’কে ঘিরে আবর্তিত হয়েছে ‘রিকশা গার্ল’ ছবিটির গল্প। শিল্পী ‘নভেরা রহমান’ সিনেমাতে ‘নাইমা’ চরিত্রে অভিনয় করেছেন। আরও অভিনয় করেছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, এ্যালেন শুভ্র ও অন্যরা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: