Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১১ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

পাংশায় গোপাল বিশ্বাস হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩

 রাজবাড়ী প্রতিনিধি
মে ১১, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে বিদেশি অস্ত্র গুলিসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত অস্ত্র গোপাল বিশ্বাস হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।
বুধবার ১১ মে সকাল ১১টায় পুলিশ এক বিবৃতিতে জানায় গোপন সংবাদের ভিত্তিতে আসামি ১, বাঁধন বিশ্বাস (১৯) পিতা তুষার বিশ্বাস, ২ আশিক সিকদার (২২) পিতা মন্টু সিকদার উভয় গ্রাম নাওড়াবনগ্রাম। অন্যদিকে আরেক পলাতক আসামি তপু সরকারের স্ত্রী উর্মি শিকদার (২০) কে গ্রেফতার করা হয়েছে।
এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড তাজা গুলি ও গোপাল বিশ্বাস হত্যাকাণ্ডে ব্যবহারকৃত ১টি গুলির খোসা উদ্ধার করা হয়।
উল্লেখ্য গত ৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সরিষা ইউনিয়নের নাওড়াবনগ্রাম (ভূমিহীন) পাড়ায় শশুড় বাড়ীতে অবস্থান করা কালে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের মৃত বাদল বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাসকে গুলি করে তার শ্যালক বিজন সরকার। পরে তাকে প্রথমে পাংশা হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পাংশা থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় হয়। সেখানে থেকে ঢাকা মেকিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।