Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সিলিং ফ্যান পড়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদের মাথায় তিন সেলাই

প্রতিনিধি, জামালপুর
মে ১৩, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

মাথায় সিলিংফ্যান পড়ে আহত হয়েছেন বহুল আলোচিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। তার মাথায় তিনটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তিনি জামালপুরে নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।

আজ শুক্রবার (১৩ মে) জামালপুরের সরিষাবাড়ী  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী এ তথ্য জানান।

এর আগে গতকাল বৃহস্পতিবার (১২ মে) রাতে  জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সাথে আলোচনা করছিলেন ডা. মুরাদ হাসান।  এসময় সিলিং ফ্যান মাথায় পড়ে আহত হন তিনি। খবর পাওয়ার পর উপজেলা হাসপাতালের চিকিৎসক দল মুরাদ হাসানের বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন।

উল্লেখ্য, বিতর্কিত মন্তব্য ও নারীদের নিয়ে অশোভন বক্তব্য দিয়ে ২০২১ সালে প্রতিমন্ত্রীর পদ হারান তিনি।

গত বছর ঢাকাই সিনেমার এক শীর্ষ নায়িকার সাথে ডা. মুরাদের অশালীন ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ।

এরপর গত ৯ ডিসেম্বর দিবাগত রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন তিনি। কানাডার টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলেও তাকে সে দেশে ঢুকতে দেয়া হয়নি। সেখান থেকে তাকে দুবাইগামী একটি ফ্লাইটে তুলে দেয়া হয়। কিন্তু দুবাইও তাকে ঢুকতে দেয়া হয়নি বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়। পরে তিনি বাধ্য হয়ে দেশে ফেরত আসেন এবং দেশে ফিরে অনেকটা নীরবে দিনযাপন করছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।