Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বাংলাদেশের পরিস্থিতি শ্রীলংকার মতো হতে বাধ্যঃ ফখরুল

Link Copied!

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশের পরিস্থিতি শ্রীলংকার মত হতে বাধ্য এর কারণ হচ্ছে দেশের অর্থনীতি ধংস্ব হয়ে যাচ্ছে। এদেশে ঋণ বৃদ্ধি পাচ্ছে যা সাধারণ জনগনের ঘাড়েই চাপাঁনো হচ্ছে। এসব কারণে দেশে সমস্যা অনেক বেশি বৃদ্ধি পাবে এবং মানুষ পথে নামতে বাধ্য হবে।
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনতে সরকার ব্যার্থ। দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে বানিজ্য মন্ত্রী ও সরকারের পদত্যাগ করা উচিৎ উল্লেখ করে তিনি আরো বলেন, বাণিজ্যমন্ত্রী নিজে একজন বড় ব্যবসায়ী মানুষ। উনার ব্যবসায়ীদের চরিত্র সম্পর্কে ধারণা থাকা উচিৎ ছিল। সেক্ষেত্রে ব্যবসায়ীদের বিশ্বাস করা মানে তাদের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। গোটা যে অবস্থাটা সে অবস্থায় আমরা দেখতে পাই সরকারের পরিচ্ছন্ন মদদে এই দ্রব্যমূল্য বৃদ্ধি করা হচ্ছে। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সরকারের বড় ধরনের সিন্ডিকেট আছে বলে মন্তব্য করেন তিনি।
শুক্রবার (১৩ মে) দুপুর ৩ টায় ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের খারুয়াডাঙ্গা এলাকায় নির্বাচনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
এরপরে বিভিন্ন সময় আন্দোলনে পুলিশের গুলিতে নিহত ও আহত ১০ জন নেতাকর্মীদের পরিবারের সঙ্গে দেখা করেন ও নগদ অর্থ প্রদান করেন ফখরুল।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, ইউনিয়ন সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ও জেলার অন্য সংগঠনের নেতারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।