Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৫ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে উপজেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। আজ ১৫মে রবিবার সকালে উপজেলার শান্তা কমিউনিটি সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা কমিটির বিভিন্ন পদে একাধিক প্রার্থী থাকায়  কমিটির বিভিন্ন পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্য্ন্ত উপজেলার শান্তা কমিউনিটি সেন্টারে সুষ্ঠুভাবে গোপন ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সভাপতি পদে মোঃ আতাউর রহমান ও সাধারণ সম্পাদক পদে মোঃ আলিফ হোসেন এবং সাংগঠনিক সম্পাদক(১) পদে এম আর বকুল মজুমদার ও সাংগঠনিক সম্পাদক(২) আফজাল হোসেন নির্বাচিত হয়েছেন।
এতে ২৯৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন আতাউর রহমান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মুনজুর আলম পেয়েছেন ২৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ২২৩ ভোটে নির্বাচিত হন মোঃ আলিফ হোসেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দী মোঃ নূরনবী পেয়েছেন ১৮৫ভোট এবং পান্না বিশ্বাস পেয়েছেন ১৪২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে এম আর বকুল মজুমদার পেয়েছেন ৩১১ ভোট এবং মোঃ আফজাল হোসেন পেয়েছেন ২৩৫ ভোট।
নির্বাচনের দায়িত্ব পালন করেন নির্বাচন প্রস্তত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নূর করিম,সদস্য এ্যাডভোকেট সারওয়ার হোসেন ও এ্যাডভোকেট বদিউজ্জামান বাদল। এসময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা নুর করিম জানান, জেলা বিএনপি’র তত্ত্বাবধানে তিনটি পদে ব্যালটের মাধ্যমে রাণীশংকৈল উপজেলা বিএনপির তৃণমূল পর্যায়ের ৫৬৮ জন ভোটারের মধ্যে ৫৫১ জন ভোটার সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কোন ঝামেলা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে পারাই তিনি প্রার্থী-ভোটার এবং তাঁর দলের নেতা-কর্মী, সমর্থকসহ উপস্থিত সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ সময় উপস্থিত ছিলেন,পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান,জেলা সমন্বয়ক সুলতানুল ফেরদৌশ নম্র চৌধুরী,মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যডঃজয়নাল আবেদীন,পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া,রাণীশংকৈল উপজেলা বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আইনুল হক মাস্টার, জমিরুল ইসলাম (চেয়ারম্যান),মানিক হোসেন,শাহাদাত হোসেন,খলিলুর রহমান,আকতার হোসেন প্রমুখ।
এ ছাড়াও সম্মেলনে  বিএনপির জেলা, উপজেলার বিভিন্ন কমিটির নেতা-কর্মীসহ অনেক সমর্থক উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।