Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১৫ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

শরণখোলায় ইউএনও পরিচয়ে ব্যবসায়ীদের কাছে মোবাইলে চাঁদা দাবি

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
মে ১৫, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

শরণখোলায় মোবাইল ফোনে উপজেলা নির্বাহী অফিসার পরিচয় দিয়ে ি ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবী করেছে একটি প্রতারক চক্র। রবিবার সকালে এবং শনিবার রাতে উপজেলা সদর রায়েন্দা, আমড়াগাছিয়া ও তাফালবাড়ি বাজারের মুদি ব্যাবসায়ীদের কাছে এ চাঁদা দাবী করা হয়।
রায়েন্দা বাজারের ব্যবসায়ী মোঃ ছরোয়ার হোসেন জানান, রবিবার সবকাল ১১টা ৪০মিনিটের সময় ০১৬১০৪৬৯৮১০ নম্বর দিয়ে ইউএনও মোঃ নুর ই আলম সিদ্দিকির পরিচয়ে ফোন দেয়া হয় তাকে। এরপর ফোনে মোবাইল কোর্টের মাধ্যমে ভোজ্য তেলের গোডাউন চেক করার কথা বলে এক লক্ষ টাকা চাঁদা দাবী করা হয়। চাঁদার টাকা ০১৬১০৪৬৯৮১০ নম্বরে নগদের মাধ্যমে এবং ০১৯৬৯৩৩৬৪৪৬ নম্বরে বিকাশ করতে বলা হয়। কিন্তু প্রতারক চক্রের কথায় তার সন্দেহ হলে ইউএনও মোঃ নুর ই আলম সিদ্দিকির সরকারি নম্বরে ফোন দিয়ে কথা বলেন ছরোয়ার হোসেন। ইউএনওর সাথে কথা বলার পরে তিনি বুঝতে পারেন ঘটনাটি প্রতারক চক্রের একটি ফাঁদ। একই ভাবে আমড়াগাছিয়া বাজারের মুদি দোকানি জামাল জোমাদ্দার, তাফালবাড়ি বাজারে মনিরুজ্জামান বাবুল সর্দার, মোঃ নান্না হাওলাদার, আঃ জলিলসহ বেশ কয়েকজন ব্যবসায়ীর কাছে একইভাবে ২০ হাজার টাকা করে চাঁদা দাবী করে প্রতারক চক্র।
এব্যপারে শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুর ই আলম সিদ্দিকি বলেন, ব্যবসায়ীরা আমার কাছে ফোন দিয়ে ঘটনাটি বলার পরে আমি সবাইকে কোন প্রকার টাকা না দেয়ার জন্য বলি। এছাড়া শরণখোলা ইউএিনও’র ফেইসবুক পেইজে সবাইকে সতর্ক থাকার জন্য এ সংক্রান্ত একটি পোষ্ট দিয়েছি।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।