Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ১৬ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্যালিফোর্নিয়ায় চার্চে বন্দুক হামলায় নিহত ১, আহত ৫

Link Copied!

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি সুপারমার্কেটে বন্দুক হামলার একদিন পরেই ক্যালিফোর্নিয়ায় একটি চার্চে হামলায় অন্তত একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। এক দিন আগে নিউ ইয়র্কের একটি সুপারমার্কেটে দৃশ্যত কৃষ্ণাঙ্গদের টার্গেট করে করা গুলিতে ১০ জন নিহত হওয়ার পর এ ঘটনা ঘটল। রোববার রাতে লস অ্যাঞ্জেলস থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে লাগুনা উডসের জেনেভা প্রেসবাইটারিয়ান চার্চে এ হামলার ঘটনা ঘটে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।
হামলাকারীকে আটক করা হয়েছে বলে অরেঞ্জ কাউন্টি শেরিফের দফতর জানিয়েছে। তিনি প্রাপ্তবয়স্ক পুরুষ। ঘটনাস্থল থেকে একটি বন্দুক উদ্ধার করা হয়েছে বলে কর্মকর্তারা জানিয়ছেন। হামলার উদ্দেশ্য সম্পর্কে কোনো তথ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
শেরিফের মুখপাত্র ক্যারি ব্রাউন বলেন, সহিংসতার সময় ঘটনাস্থলে প্রঅয় ৩০ ব্যক্তি উপস্থিত ছিলেন। চার্চে উপস্থিত বেশির ভাগই ছিলেন তাইওয়ানি বংশোদ্ভূত। এটি হেইট ক্রাইম কিনা বা হামলাকারী চার্চ কমিউনিটির পরিচিত কিনা, তা তদন্ত করে দেয়া হচ্ছে বলে শেরিফের মুখপাত্র জানান। ওই এলাকায় বেশ কয়েকটি উপাসনাগৃহ রয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ক্যাথলিক, লথেরান, মেথোডিস্ট চার্চ এবং একটি ইহুদি সিনাগগ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।