Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পি কে হালদারকে ফের ১৪ দিনের রিমান্ডের আবেদন

ডেস্ক রিপোর্ট
মে ১৭, ২০২২ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

ভারতে গ্রেপ্তার এনআরবি গ্লোবাল ব্যাংক ও রিলায়েন্স ফাইন্যান্স লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রশান্ত কুমার হালদারকে (পি কে হালদার) ফের ১৪ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়েছে দেশটির কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

তিনদিনের রিমান্ড শেষে আজ মঙ্গলবার (১৭ মে) কলকাতার ব্যাঙ্কশাল আদালতে (স্পেশাল কোর্ট) তোলা হয়েছে পি কে হালদারকে। এসময় ফের রিমান্ড আবেদন করে ইডি।

এর আগে সকালে ইডির আঞ্চলিক দপ্তর সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে পিকে হালদারকে নিয়ে যাওয়ার বিধান নগর মহকুমা হাসপাতালে। সেখানে মেডিকেল চেকআপ করে ফের সাড়ে ৯টা নাগাদ সিজিও কমপ্লেক্স নিয়ে আসা হয়। এসময় গণমাধ্যমের কর্মীরা প্রশ্ন করলে তিনি কোনো উত্তর দেননি।

এই হাইপ্রোফাইল আসামি বিগত পাঁচদিন প্রায় ১০০ ঘণ্টার বেশি রয়েছেন এক পোশাকে। ইডি সূত্রে বলা হচ্ছে, তার নিকট আত্মীয় বা পরিচিত পরিচয়ে কেউ এগিয়ে এসে তার বা তার সাথীদের পোশাক দিতে আসেননি।  তাই এক পোশাকেই তাদের দিন পার হচ্ছে।

গত শুক্রবার (১৩ মে) পশ্চিমবঙ্গের তল্লাশি অভিযান চালিয়ে পি কেসহ মোট ছয়জনকে আটক করা হয়। গত শনিবার (১৪ মে) দীর্ঘ জিজ্ঞাসাবাদের পরে তাদের হেফাজতে নেয় ইডি। গত রবিবার (১৫ মে) আদালতের নির্দেশে তাদের তিনদিনের ইডি রিমান্ড শেষে হচ্ছে আজ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।