Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে সিরাজদিখানে প্রেসব্রিফিং

শহিদ শেখ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
মে ১৭, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭), ২০২২” বুধবার ১৮মে বিকাল শুভ উদ্বোধন করা হবে। এ উপলক্ষে মঙ্গলবার ১৭মে বেলা সাড় ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে প্রেসব্রিফিং করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. শরীফুল আলম তানভীর।
প্রেসব্রিফিংএ তিনি জানান, বিগত বছরের ন্যায় এ বছরও দেশব্যাপী “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭), ২০২২” ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ-১৭), ২০২২” শীর্ষক টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
তিনি আরো জানান এ উপলক্ষে সিরাজদিখান উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে দুটি গ্রুপে এবং দুটি ভেন্যুতে এ খেলা অনুষ্ঠিত হবে। প্রথম রাউন্ডের উদ্বোধনী ১ম খেলা বুধবার বিকাল ৪ টায় ও ২য় খেলা বিকাল ৫ টায় উপজেলার কুসুমপুর জাগরণী সংসদ মাঠে প্রথম ভেন্যুত এবং দ্বিতীয় ভেন্যু রশুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম রাউন্ডের উদ্বোধনী আরেকটি খেলা বিকাল ৫ টায় অনুষ্ঠিত হবে।
উদ্বোধনী প্রথম খেলায় কুমুসপুর মাঠে ইছাপুরা ইউনিয়ন পরিষদ দল বনাম মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ দল এবং ২য় খেলায় বয়রাগাদী ইউনিয়ন পরিষদ দল বনাম বালুচর ইউনিয়ন পরিষদ দল অংশ গ্রহণ করবে। ২য় ভেন্যু রশুনিয়া মাঠে উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করবে রশুনিয়া ইউনিয়ন পরিষদ দল বনাম লতব্দী ইউনিয়ন পরিষদ দল।
প্রেসব্রিফিং কালে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. আমিন, উপজেলা পল্লি উন্নয়ন কর্মকর্তা টিপু সুলতান, উপজেলা জনস্বাস্য উপ-প্রকৌশলী আক্তার হোসেন, প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুলসহ প্রেসক্লাবর অন্যান্য সদস্যগন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।