Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৮ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে ভ্রমণে আসা তরুণীর মৃত্যু, আটক ২

কক্সবাজার প্রতিনিধি
মে ১৮, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামে এক তরুণী চার দিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যু বরণ করেছে। বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মৃত লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়িতে বসবাসকারী মনির হোসেনের মেয়ে। তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলায়।

এদিকে এ ঘটনায় ওই তরুণীর সঙ্গে আসা চার বন্ধুর মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- যাত্রাবাড়ী এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, গত ১১ মে লাবণী তার আরও চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে ঘুরতে আসেন। তারা কলাতলীর বিচ এলাকার ‘হলি ডে’ নামের একটি আবাসিক হোটেল ওঠেন। সেখানে অবস্থানকালে গত ১৪ মে ওই তরুণী অসুস্থ হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় ১৬ মে তাকে আইসিইউতে হস্তান্তর করা হয়। আজ বুধবার সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি তদন্ত জানান, এ ঘটনায় তরুণীর সঙ্গে আসা চারজনের মধ্যে দুইজনকে আটক করা হয়েছে। তবে অপর দুইজন পালিয়ে গেছেন। আটকরা স্বীকার করেছেন যে, তারা অতিরিক্ত মদ্যপান করেছিলেন। তাদের ৫৪ ধারায় আদালতে পাঠানো হলে আদালত তাদের কারা হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও জানান, মেয়েটির বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।