Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

লালানগর স্কুলের প্রতিষ্ঠাতা ইউনুচ চেয়ারম্যানের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

এম. মতিন, চট্টগ্রাম ব্যুরো
মে ১৯, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক বৃহত্তর হোসনাবাদের ইউপি চেয়ারম্যান মো: ইউনুচ তালুকদারের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৯ মে বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. সিরাজুল করিম বিপ্লবের সভাপতিত্বে ও মাস্টার বাবু প্রদীপ সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ১১নং চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইদ্রিস আজগর চেয়ারম্যান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, লালানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম তালুকদার, শিক্ষানুরাগী মো. নুর সৈয়দ, বিদ্যালয়ের দাতা সদস্য আবুল ফজল সওদাগর, সাবেক ইউপি সদস্য মো. আয়ুব আলী, মো. ফজল করিম, শামসুল আলম, ডা. দিবস কবিরাজ ও মো. আবু তালেব প্রমূখ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন স্কুলে ৯ম শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ আল হাবীব ও পবিত্র গীতা পাঠ করেন হৃদি রাণী দেবী।
অনুষ্ঠানে মরহুম ইউনুচ তালুকদারের জীবনী ও কর্মের ওপর বিস্তারিত আলোকপাত করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদল কুমার বড়ুয়া।
প্রধান অতিথি মো. ইদ্রিস আজগর মরহুমের বর্ণাঢ্য জীবনের আবেগঘন মুহূর্তগুলো তুলে ধরে বলেন, মরহুম ইউনুচ তালুকদার সাহেব এদেশের মেহনতি মানুষের ভাগ্যোন্নয়ন ও শিক্ষা বিস্তারে নিরক্ষরমুক্ত আলোকিত সমাজ নির্মাণের লক্ষ্যে সমাজ হিতৈষী কাজ করে গেছেন। তিনি মানবতা সাগরের চেয়ে গভীর, তার উদারতা আকাশের চেয়ে উঁচু এবং মানুষের জন্য ভালোবাসা দিগন্তের চেয়ে বিস্তৃত। আমরা তাঁর বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।