Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২০ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার 

যশোর প্রতিনিধি 
মে ২০, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে যশোর শার্শা থানা পুলিশ।গত বৃহস্পতিবার (১৯ মে) সংবাদ পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেন।
শার্শা থানার এসআই জামাল বলেন, স্থানীয় গোগা ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে আমরা জানতে পারি ইছামতি নদীর বাংলাদেশ অংশে একটি মরদেহ ভাসছে। এরপর পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করা হয়।
গোগা বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার সালে আহম্মেদ জানান, ৪৪ নাম্বার পিলারের কাছ থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।
স্থানীয়রা জানান, শার্শা থানাধীন গোগা ইউনিয়নের ৪নং ওয়ার্ড গোগা গ্রামের আবদার মোড়ল (জেলেপাড়া),এর বাশবাগানের পাশে ভারত বাংলাদেশ সীমান্তে ইছামতি নদীতে একজন অজ্ঞাতনামার মরদেহ ভাসছে। পরবর্তীতে থানা পুলিশ বিজিবি ও স্থানীয় লোকজনের সহায়তায় মৃতদেহ উদ্ধার দেখা যায় যে মৃতদেহের হাত পা ও শরীরের বিভিন্ন জায়গায় শিকল পেছিয়ে তালা লাগানো অবস্থায় রয়েছে। মৃতদেহের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে একটি আইডি কার্ড পাওয়া যায় যাতে নাম- মোঃ জহুরুল মন্ডল, পিতা-মোঃ ফজলু মন্ডল,মাতা- মোছা হাজেরা বেগম, জম্ম তাং-২৫/০৪/১৯৮৭, ঠিকানা-গ্রাম- কেশবপুর,ডাক- কিশোরপুর, থানা- বাঘা,জেলা-রাজশাহী লেখা আছে।
উক্ত মৃত ব্যাক্তিকে গত দূইদিন পুর্ব থেকে গোগা বাজারে স্থানীয় লোকজন ঘোরাঘুরি করতে দেখেছে এবং সে আজমীর শরীফে যাবে বলতে শুনেছে। ধারনা করা হচ্ছে সে আজমীর শরীফে যাওয়ার সময় ওই দিন যেকোন সময়ে উক্ত স্থান থেকে নদী পার হয়ে যাওয়ার সময় তার শরীরে ভারী লোহার শিকল দ্বারা তালাবদ্ধ থাকায় সাতার না কাটতে পেড়ে নদীতে ডুবে মারা যায় বলে ধারনা করা হচ্ছে।
 পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে উদ্ধার করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।