Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২০ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে পুরুষ সেজে প্রতারণা, তরুণী আটক

যশোর প্রতিনিধি
মে ২০, ২০২২ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

পুরুষের পোশাক পড়ে, মাথার চুল কেটে নানাবেশে ঘুরেফিরে যশোর পুলিশের হাতে অবশেষে ধরা পড়লো এক নারী। সে নারী হয়ে পুরুষ সেজে নারীদের সাথেই প্রতারনা করতো। যশোর শহরসহ বিভিন্ন এলাকায় প্রতারনা করে শেষরক্ষা হয়নি তার। নারী হয়ে পুরুষের বিভিন্ন নাম ব্যবহার করে থাকে সে। তবে তার আসল নাম ফারহানা আক্তার স্নেহা।
আজ তার বিরুদ্ধে যশোর কোতয়ালী থানায় প্রতারনা মামলা দায়ের শেষে যশোর কোর্টে পাঠানো হয়েছে বলে জানালেন, যশোর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মনিরুজ্জামান।
গত বৃহস্পতিবার গভীর রাতে যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাকে আটক করা হয়। সে যশোর শহরের লোন অফিস পাড়ার শাহাজান আলীর মেয়ে।
ওসি তদন্ত শেখ মোহাম্মদ মনিরুজ্জামান আরো জানান, আটক স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করে আসছে। সম্প্রতি চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের চা দোকানি হাবিবুর রহমানের সাথে তার পরিচয় হয়। এরপর সে হাবিবুর রহমানের মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলে। এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে সে মোবাইল ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়ে।
এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে স্নেহাকে শহরের দড়াটানা ইবনেসিনা হসপিটালের সামনে থেকে তাকে আটক করে।,স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। যশোরে দায়ের করা প্রতারণা মামলার বাদি হাবিবুর রহমান তার মুঠোফোনে ফোন দিলে তিনি জানান চৌগাছা এলাকায় আমার একটি চায়ের দোকান আছে আমার। সামান্য ব্যবসা করে জীবনযাপন করি আমি। কিন্তু এধরনের প্রতারক আমি দেখিনি।আমার মোবাইল টাকা আমি এখন পাইনি বলে জানান হাবিবুর রহমান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।