Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২০ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে ভূমি সেবা সপ্তাহ পালিত

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
মে ২০, ২০২২ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

“ভুমি অফিসে না এসে ভূমি সেবা গ্রহণ করুন” এই প্রতিপাদ্যকে-সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার ১৯ মে ভূমিসেবা  সপ্তাহ পালন উপলক্ষে র‍্যালি ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দেশের জনসাধারণের মাঝে ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা আনতে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে এদিন সকাল ১১টায় র‍্যালি ও ডিজিটাল ভুমি সেবার উদ্বোধন শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা হয়।
উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস-চেয়ারম্যান শেফালী বেগম,সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা,ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন, আতিকুর রহমান বকুল, বাবু শরৎচন্দ্র রায়, আবুল কাশেম, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,ইউনিয়ন ভুমি কর্মকর্তা, জাহিরুল ইসলাম,রহমত আলী ও ভুপাল চন্দ্র রায় প্রমুখ।
এছাড়াও রাণীশংকৈল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম,  প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, প্রেসক্লাব পুরাতনের আহব্বায়ক কুশমত আলীসহ উপজেলার বিভিন্ন  কর্মকর্তা- কর্মচারী ও সাংবাদিকরা  উপস্থিত ছিলেন৷

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।