Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২১ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ভারতে সাজা শেষে দেশে ফিরল ৫ বাংলাদেশি নারী

মাহবুব আলম, স্টাফ রিপোর্টার
মে ২১, ২০২২ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

ভারতে পাচার হওয়া বাংলাদেশি ৫ নারী বিভিন্ন মেয়াদে সাজাভোগ শেষে বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে আজ শনিবার  (২১ মে) সন্ধ্যায় বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছে। ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।

ফেরত আসারা হলেন-সুলতানা খাতুন (২২), তানজিলা তন্নি (১৯), কুলসুম খাতুন (১৮), জেসমিন আক্তার (২২) ও রত্না খাতুন (২২)।এদের বাড়ি দেশের বরিশাল,কিশোরগঞ্জ ও নরসিংদি জেলার বিভিন্ন এলাকায়।

তানজিলা তন্নি বলেন, সংসারে অভাব অনটনের কারনে আয় রোজগারের আসায় দালালের মাধ্যমে সীমান্ত পথে ভারতের ব্যাঙ্গালুর শহরে যায়। পরে সেখানে বাসা বাড়িতে কাজ করার সময় সে দেশে অবৈধভাবে বসবাস করার কারনে পুলিশ তাদের আটক করে জেলা হাজতে পাঠায়। ।সেখান থেকে একটি এনজিও সংস্থা তাদের ছাড়িয়ে তাদের শেল্টার হোমে রাখে। দেড় বছর পর আজ দেশে ফিরলাম।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, ট্রাভেল পারমিটে ফেরত আসা ৫ নারীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।সেখান থেকে এনজিও সংস্থা জাস্টিস এন্ড কেয়ার তাদের পরিবারের কাছে হস্তান্তর করবেন।

যশোর জাস্টিস এন্ড কেয়ার এর এরিয়া কো-অর্ডিনেটর রোকেয়া পারভিন বলেন, ফেরত আসাদের যশোর জাস্টিস এন্ড কেয়ারের নিজস্ব শেল্টার হোমে রাখা হবে। পরে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।