Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২২ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবি রক্তিমার নেতৃত্বে আদনান-হিমু

ইবি প্রতিনিধি
মে ২২, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বেচ্ছায় রক্তদান সংস্থা রক্তিমার নতুন কমিটি গঠিত হয়েছে। রবিবার (২১ এপ্রিল) এ কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোয়াজ্জেম হোসাইন আদনানকে সভাপতি এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শৈবাল নন্দী হিমুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা ও ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. মেহের আলী এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন এ কমিটির অনুমোদন দেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি উম্মে হাবিবা হ্যাপী, সহ-সভাপতি কাজি মাহিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরাফাত হোসন, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান জীম, সহ-সাংগঠনিক সম্পাদক হিমাদ্রী কর্মকার, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক রোহিনী বিশ্বাস।

নতুন কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। আগামী ১ বছর তারা এ দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ‘ নিরাপদক হোক রক্তদান, আমার রক্তে বাঁচুক প্রাণ’ স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি বিশ্ববিদ্যালয় ও পার্শ্ববর্তী এলাকায় স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন সামাজিক কর্মসূচী পালন করে আসছে।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।