Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২২ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি পানি ঘোলা করে নির্বাচনে আসবে: কাদের

ডেস্ক রিপোর্ট
মে ২২, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

পানি ঘোলা করে সময় এলে বিএনপি নির্বাচনে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মন্ত্রী বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে দলটি।

রোববার (২২ মে) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি একথা বলেন।

এ সময় বিএনপিকে নির্বাচনে আসার পরামর্শ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, চিৎকার করে লাভ নেই। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের বিকল্প নেই। বিএনপিকে বাঁকা পথ পরিহার করে সোজা পথে আসার আহ্বান জানান সেতুমন্ত্রী।

যিনি বাংলাদেশের এত উন্নয়ন করেছেন তিনি কি পদত্যাগ করবেন? বিএনপির প্রতি প্রশ্ন কাদেরের।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির কথায় শেখ হাসিনা পদত্যাগ করবে না। বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল। তারা পদত্যাগ করবে। শেখ হাসিনা সরকারের অধীন জাতীয় নির্বাচন হবে। এটা মেনেই নির্বাচনে আসতে হবে বিএনপিকে।

মন্ত্রী বলেন, আগুন-সন্ত্রাসের হোতা বিএনপি। মানুষ পুড়িয়ে মেরেছে তারা। ঢাকায় বসে বসে নেতাগিরি করলে চলবে না। মৎস্যজীবী লীগের উদ্দেশে এসব কথা বলেন ওবায়দুল কাদের। অকেজো মৎস্যজীবী লীগের স্বীকৃতি দেবে না আওয়ামী লীগ। সব কাজের হিসাব দিতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে বাংলাদেশ থাকলে কখনো পথ হারাবে না। শেখ হাসিনা বিশ্বের সৎ প্রধানমন্ত্রী। সাহসী নেতা। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক।

সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আব্দুস সোবহান গোলাপ এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।