Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইসলামাবাদ অভিমুখে ২৫ মে ইমরান খানের লংমার্চ

আন্তর্জাতিক ডেস্ক
মে ২৩, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহেরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান দেশটির রাজধানী ইসলামাবাদ অভিমুখে লংমার্চের ঘোষণা দিয়েছেন। আগামী ২৫ মে ইসলামাবাদ অভিমুখী এই লংমার্চ শুরু হবে।

রবিবার (২২ মে) পিটিআইয়ের প্রধান কমিটির বৈঠক শেষে পেশোয়ারে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন ইমরান। এসময় দলের প্রধান নেতারা উপস্থিত ছিলেন।

ইমরান খান বলেন, আগামী ২৫ মে ইসলামাবাদ অভিমুখে পিটিআইয়ের লংমার্চ অনুষ্ঠিত হবে। পাকিস্তানের প্রকৃত স্বাধীনতার লড়াইয়ের জন্য দেশের সর্বস্তরের মানুষকে লংমার্চে যোগ দেওয়ার আমন্ত্রণ জানাচ্ছি।

তিনি বলেন, জনগণের আগ্রহের কেন্দ্রতে ছিল লংমার্চ। তাই আমরা লংমার্চের সিদ্ধান্ত নিয়েছি। আগামী ২৫ মে শ্রী নগর হাইওয়েতে আমি আপনাদের সঙ্গে দেখা করব। নতুন সাধারণ নির্বাচন ঘোষণা না দেওয়া পর্যন্ত আমরা ইসলামাবাদে অবস্থান করব।

এটা রাজনীতি নয়, অন্যায়ের বিরুদ্ধে জিহাদ উল্লেখ করে পিটিআই চেয়ারম্যান বলেন, আমাদের জীবন দিতে প্রস্তুত থাকতে হবে। আমরা আমদানি সরকার মেনে নেব না। যদি সরকার লংমার্চ বন্ধের চেষ্টা করে তাহলে আমরা কঠোর ব্যবস্থা নেব।

সংবাদ সম্মেলন শেষে ইমরান খান নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট দেন। আগামী ২৫ মে লংমার্চের বিষয়টি নিশ্চিত করে তিনি পুরো জাতিকে ইসলামাবাদে আসার আহ্বান জানিয়েছেন। তিনি পেশোয়ার থেকে এই লংমার্চের নেতৃত্ব দেবেন।

সূত্র- জিও নিউজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।