Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় ২২নং বাহের পাড়া সেরা 

Link Copied!

“শিখবে শিশু হেসে খেলে, শান্তিমুক্ত পরিবেশ পেলে “এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ইউনিয়ন পর্যায়ে আন্ত: প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০২২এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় রাতোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব সীমান্ত কুমার বসাক।
২২মে রবিবার সকাল ১১টায় রাতোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলার ৭নং রাতোর ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে উক্ত ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে ৩২ টি বিভিন্ন বিষয় ও ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করায় ২২নং বাহের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সেরা স্কুল নির্বাচিত হয়।
২২নং বাহের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস আলী বলেন, শিক্ষার্থীরা প্রাথমিক অবস্থা থেকে বাঙালি ঐতিহ্য ,সংস্কৃতি ও খেলাধুলার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পেলে, অনুশীলন ও চর্চা করলে, তারা শারীরিক ও মানসিকভাবে সত্য ও সুন্দরকে ধারণ করতে শিখবে। তাদের এই সুযোগ করে দেওয়া সবার মিলিত দায়িত্ব ও কর্তব্য। তিনি আরো বলেন, ইউনিয়ন পর্যায়ে আন্ত প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় সহকারী শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমে  ইউনিয়ন পর্যায়ে সেরা স্কুল নির্বাচিত হয়েছি আগামীতে উপজেলা পর্যায়ে সেরা স্কুল নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
প্রধান অতিথি উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব সীমান্ত কুমার বসাক বলেন,শীক্ষার্থীর খেলাধুলার সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পেলে, অনুশীলন ও চর্চা করলে, তারা শারীরিক ও মানসিকভাবে বেড়ে উঠবে । এটা করতে পারলে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি সংস্কৃতি ও ক্রীড়াচর্চার মাধ্যমে একটি ইতিবাচক সমাজ গঠনের সুযোগ পাবে। ফলে পরবর্তী সময়ে তারা ক্ষতিকারক কোনো কিছুর সঙ্গে জড়িত হবে না।
পরে বিভিন্ন ইভেন্ট ও বিষয়ে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব সীমান্ত কুমার বসাক,রাতোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমানসহ ইউনিয়নের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দসহ ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।