Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ইবিতে ছাত্রদলের বিক্ষোভ

ইবি প্রতিনিধি
মে ২৩, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পরোক্ষভাবে মৃত্যুর হুমকি এবং ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশি হামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ মে) সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী শেখপাড়া বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু করে সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এলাকায় আসলে পুলিশ তাদের বাঁধা দেয়। ফলে তারা পুনরায় মিছিলটি নিয়ে শেখপাড়া বাজারের দিকে ফিরে যায়।

মিছিলে শাখা ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহমেদ, সদস্য সচিব মাসুদ রুমী মিথুন, যুগ্ম আহ্বায়ক ওমর শরীফ, আনারুল ইসলাম, রোকন উদ্দীন, সোলায়মান চৌধুরী, সালাউদ্দিন আহমেদ, আহ্বায়ক সদস্য রাফিজ আহমেদ, নুর উদ্দিন, সৌরভ, আশাদুল, শিপন ও অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শাখা ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহমেদ বলেন, দখলদার ও অবৈধ প্রধানমন্ত্রী কর্তৃক সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে যে ধৃষ্টতা দেখিয়েছে এজন্য অবিলম্বে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। সেই সাথে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সহ সারাদেশে ছাত্রদল নেতাকর্মীদের উপর পুলিশি হামলা-মামলা, গ্রেফতার ও গুমের অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।