Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নিকলীতে প্রধান শিক্ষক লাঞ্ছিত, প্রতিবাদে শিক্ষার্থীদের পরীক্ষা বর্জন

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ
মে ২৩, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা বর্জন করেছেন। উপজেলার দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা পরীক্ষা বর্জনের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু হাসান লাঞ্ছিতকারী বখাটেদের বিচারের আশ্বাস দিয়ে হলমুখী করেছেন পরীক্ষার্থীদের। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে রোববার (২২ মে) সন্ধ্যায় নিকলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে লাঞ্ছিতকারী বখাটে সাদ মাহমুদকে(২০) আসামি করা হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, লাঞ্ছিতকারী বখাটে সাদ মাহমুদ তার সঙ্গীয় বখাটেদের সাথে নিয়ে স্কুলের মাঠে মেয়েদের অশ্লীল মন্তব্য ও ছবি তুলে নিয়মিত উত্যক্ত করে আসছিল। তাদের বিরুদ্ধে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেনের কাছে নালিশ করলে তিনি প্রতিবাদ করতে গেলে বখাটে সাদ মাহমুদ লোহার রড হাতে নিয়ে তার উপর ক্ষিপ্ত হয়ে অফিসের সম্মুখে অকথ্য গালিগালাজ ও বিদ্যালয় থেক বের হলে খুন করবে বলে হুমকি দেয়।
এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে তারা সাদ মাহমুদের পিতা মো. সুমন মাহমুদের দ্বারস্থ হলে তিনি তাদের কোন পাত্তা দেয়নি। পরে রোববার সন্ধ্যায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিকলী থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী আরিফ বলেন, লিখিত অভিযোগ পাবার পরেই লাঞ্ছিতকারী বখাটে সাদ মাহমুদকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।