Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি প্রতিনিধি
মে ২৩, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার ( ২৩ মে) বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের  প্রধান ফটক সংলগ্ন ‘ব্রাদার্স হাউজ’ মেস থেকে ওই শিক্ষার্থীর দড়িতে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

আত্মহননকারী ওই শিক্ষার্থীর নাম আবিদ বিন আজাদ। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তাঁর বাড়ি রাজশাহীর পুঠিয়া উপজেলায় বলে জানা গেছে।

মৃত শিক্ষার্থীর রুমমেট সাব্বির বলেন, আমি সকাল ৯ টায় ক্যাম্পাসে যাই। তারপর বিকেল ৪ টার দিকে রুমে এসে দরজায় নক করলে কোনো সাড়াশব্দ পাই নি। পরে কিছুক্ষণ ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে জানালায় গিয়ে দেখতে পাই ও দড়িতে ঝুলে আছে। পরে সবাইকে

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান (ওসি) বলেন, আমরা খবর পেয়ে দ্রুত চলে আসি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে কথা বলে ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে  লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। তার পরিবারকে বিষয়টি জানিয়েছি। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।