Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৩ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ছাত্রদলের বক্তব্যের প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

জবি প্রতিনিধি 
মে ২৩, ২০২২ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
সোমবার (২৩ মে) ভোর ৬টা থেকে ক্যাম্পাসের সামনে জড়ো হতে শুরু করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর সকাল ৭টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম ফরাজী ও সাধারণ সম্পাদক আকতার হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য চত্বর থেকে মিছিল শুরু হয়ে পুরান ঢাকার বাহাদুরশাহ পার্ক, সদরঘাট এলাকা প্রদক্ষিণ করে ক্যাম্পাসে এসে ভাষাশহীদ রফিক ভবন চত্বরে সমাবেশে মিলিত হয়। এসময় ৩ শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, অছাত্র ছাত্রদলের গুন্ডারা যাতে ক্যাম্পাস ও পুরান ঢাকায় অরাজকতা সৃষ্টি করতে না পারে তাই আমরা আরামের ঘুম বাদ দিয়ে ভোর থেকে ক্যাম্পাসে অবস্থান করছি। ছাত্রদলের সেক্রেটারি জুয়েল আমাদের প্রাণের নেত্রীকে কটুক্তি করেছে। ওকে যেখানে পাবো সেখানেই গণধোলাই দিবো।
ছাত্রদলের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের মা খালেদা ও তারেককে নিয়ে একবার মাঠে নামার সাহস করো, আমরা মাঠেই জবাব দিবো এবং ৭১-এর ন্যায় পরাজিত করে পাকিস্তানে প্রেরণ করবো।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আকতার হোসেন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠালগ্ন থেকে সকল প্রকার অন্যায়,অবিচার,অপশক্তির বিরুদ্ধে লড়াই, সংগ্রাম করে আসছি। আমরা স্বাধীনতা বিরোধী, মৌলবাদীদের পৃষ্ঠপোষক, বিএনপি-জামায়াত, ছাত্রদল-শিবিরকে রাজপথে মোকাবেলার  জন্য সম্পূর্ণ প্রস্তত আছি। বাঙালির আশা-আকাঙ্ক্ষার বাতিঘর বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদেরকে রাজপথে উৎসর্গ করার জন্য তৈরী আছি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।