Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দোহাজারী পৌরসভার ষ্টেশন রোডের বেহাল দশা

Link Copied!

দোহাজারী আরকে প্লাজা থেকে রেললাইন পর্যন্ত মাত্র ৫০মিটার অংশ সংস্কারবিহীন থাকায় নিত্য জনদুর্ভোগে পরতে হচ্ছে পথচারীদের।এই রাস্তা দিয়ে ধোপাছড়ি,দিয়াকুল,লালুটিয়া থেকে প্রতিনিয়ত শত শত জনসাধারণের দোহাজারী ও চন্দনাইশ উপজেলা ও পৌরসভায় দৈনন্দিন কাজে যাতায়াত করে।

সরেজমিন ঘুরে দেখা যায়, দক্ষিণ চট্টগ্রামের

চন্দনাইশ উপজেলার সদ্য ঘোষিত দোহাজারী পৌরসভা রেল স্টেশন রোডের বেশ কিছু অংশ সংস্কার হলেও গুরুত্বপূর্ণ কিছু অংশের কাজ অসমাপ্ত রাখা হয়েছে।
প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে এলজিইডি সড়কটি সংস্কার করলেও প্রভাতী ক্লাবের সামনে থেকে রেললাইনের পূর্ব অংশ এবং আরকে প্লাজা থেকে
রেললাইনের পশ্চিম অংশ এবং পোষ্ট অফিসের পূর্ব সীমানা থেকে হাজারী টাওয়ার পর্যন্ত বাদ রেখেছিলো।
দোহাজারী পৌরসভার সম্মানিত প্রশাসকের নির্দেশনায় পৌরসভার প্রকৌশল বিভাগের উদ্যোগে সম্প্রতি প্রভাতী ক্লাবের সামনে থেকে রেললাইনের পূর্ব অংশ পর্যন্ত এবং পোস্ট অফিসের পূর্ব সীমানা থেকে হাজারী টাওয়ার পর্যন্ত আরসিসি ঢালাই করায় পথচারীদের চলাচলে অসুবিধা দূরীভূত হয়েছে।
তবে আরকে প্লাজা থেকে রেললাইনের পশ্চিম অংশ পর্যন্ত মাত্র ৫০ মিটার সড়ক সংস্কারবিহীন থাকায় পথচারীদের চলাচলে অসুবিধা হচ্ছে।এই বিষয়ে স্থানীয় জনসাধারণের অভিযোগ অতি দ্রুত যদি সিমানা জটিলতার অবসান করে জনসাধারণের ভোটের মাধ্যমে পৌরসভার মেয়র নির্বাচিত করা যেত তাহলে এলাকার যে কোন সমস্যায সঠিক সমাধান পাওয়া যেত। আশা করি বর্তমান পৌর প্রশাসক ইউএনও চন্দনাইশ উপজেলা দ্রুততম সময়ে এই অংশটিও আরসিসি ঢালাই দ্বারা উন্নয়ন করতে পৌরসভার প্রকৌশল বিভাগকে সদয় নির্দেশ দিবেন।যাতে বর্ষা মৌসুমে এলাকাবাসীকে বেগ পেতে না হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।