Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৫ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় যশোর জেলায় প্রথম ঝিকরগাছার মুনতাসীর

আশরাফুজ্জামান বাবু, ঝিকরগাছা
মে ২৫, ২০২২ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

যশোর জেলার ঝিকরগাছা উপজেলার অন্যতম শিশু শিক্ষা প্রতিষ্ঠান বীর মুক্তিযোদ্ধা মোতাছিম বিল্লাহ শিশু একাডেমীর পঞ্চম শ্রেণির ছাত্র মাহমুদ মুনতাসির মাহির জাতীয় শিশু পুরস্কার ২০২২ প্রতিযোগিতায় সাধারণ জ্ঞান শাখায় জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করেছে। গত ২৩মে যশোরে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সে এই সফলতা অর্জন করে। এর আগে ১৮মে উপজেলা পর্যায়ে প্রথম স্হান অধিকার করায় যশোরে প্রতিযোগিতার সুযোগ লাভ করে। মাহমুদ মুনতাসির মাহির এর পিতা মোঃ আহসান উদ্দীন ঝিকরগাছা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
মাহিরের এই অর্জন প্রসঙ্গে স্কুলের অধ্যক্ষ, ঝিকরগাছা সরকারি এম এল হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক মাহবুব উল আলম মন্টু স্যার বলেন, এবারের
জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা- ২০২১ এ উপজেলা পর্যায়ে এই বিদ্যালয় থেকে  সাধারণ জ্ঞানে (প্রথম স্থান- মুনতাসির মাহমুদ), ক্বেরাতে (প্রথম স্থান- মেফতাহুর মুনতাহা), হামদে (দ্বিতীয় স্থান- নিশাত সাদিয়া) অধিকার করেছে। ইতোপূর্বেও এই বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা অনেক ক্ষেত্রে সফলতার স্বাক্ষর রেখেছে। ভবিষ্যতেও সফলতার ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
আগামী ৩১ মে মাহির বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য খুলনা যাবে। সেখানেও যেন সে প্রথম স্হান অধিকার করতে পারে এজন্য স্কুল কতৃপক্ষ এবং মাহির এর পরিবার সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।