Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৫ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সিরাজদিখানে সালিশ বৈঠকে হামলার অভিযোগ 

শহিদ শেখ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
মে ২৫, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিচার সালিশকে অমান্য করে সালিশে আসা লোকজনের উপর হামলা করেন হিমেল গ্রুপ । গত মঙ্গলবার  রাত ৮ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব শিয়ালদী এলাকায় এঘটনা ঘটে।
গতকাল বুধবার সরেজমিনে  গিয়ে দেখা যায়, উপজেলার ইছাপুর ইউনিয়নে পূর্ব শিয়ালদী এলাকায় বিচার সালিশকে অমান্য করে সালিশে আসা লোকজনের উপর হামলায় গুরুতর  হয়েছে এক জন । গত মঙ্গলবার রাতে মোঃ মুন্নাদের বাড়িতে বিচার সালিশে বসলে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায় , উপজেলা ইছাপুরা ইউনিয়নের পূর্ব শিয়ালদী এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া ছবিতে রিয়েক্টকে কেন্দ্র করে মোঃ আলমগীর হোসেনেএ ছেলে মোঃ রিফাত(২০)এর সাথে মোঃ রনির ছেলে মোঃ হিমেল(২২) এর  বিরোধের সৃষ্টি হয়।  যার নিষ্পত্তি করার লক্ষে উভয় পক্ষকে ডেকে মীমাংসার জন্য সালিশ বসে। সালিশ চলাকালীন সময় সালিশ না মেনে উঠে গিয়ে উপস্থিত সালিশকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন হিমেল। এমতাবস্থায় তার কার্জকালাপে উপস্থিত  সালিশ ক্ষীপ্ত হয়ে হিমেলকে ধমক দিলে হিমেলের নানা মোঃ ইদ্রিস বেপারি  চোরাও হয়ে মোঃ রিফাতকে চর থাপ্পর মারতে শুরু করেন।  নানা ইদ্রিস বেপারিকে দেখে হিমেলও উপস্থিত সালিশ ইউপি সদস্য  ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে মার-ধর শুরু করেন।
এবিষয় ইউপি সদস্য মোঃ মোস্তাক মৃধা বলেন, কিছু দিন যাবত মোঃ রিফাত ও মোঃ হিমেলের সাথে ফেসবুকে দেওয়া রিয়েক্টকে কেন্দ্র করে একটা বিরোধ চলে আসছে।  যা নিষ্পত্তি করার জন্য গত মঙ্গলবার বসা হয়েছিলো।  সালিশ শেষ পর্যায় চলে আসছে হিমেল সালিশকে না মেনে উঠে চলে গিয়ে উলটা পালটা কথা বলতে শুরু করেন।  একপর্যায়ে  হিমেলের নানা মোঃ ইদ্রিস বেপারি চোরাও হয়ে রিফাতকে মারধর শুরু করেন ।
এবিষয় মোঃ ইদ্রিস বলেন, আমি ও আমার নাতি সমাজের সহজ সরল মানুষ এর জন্য সকলে মিলে আমাদের বিরুদ্ধে মিথ্যা কথা বলছেন।  আমার নাতির মানুষিক সমস্যা রয়েছে যার জন্য সবাই তার সরলতার সুযোগ নিচ্ছেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।