Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নানা বাড়িতে নালায় পড়ে শিশুর মৃত্যু, বেঁচে গেল মামাতো ভাই

শরণখোলা (বাগেরহাট) থেকে 
মে ২৬, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

নানা বাড়িতে বেড়াতে এসে বাড়ির পাশের নালায় পড়ে আয়শা সিদ্দিকা নামের আড়াই বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে ও তার সংগে থাকা মামাতো ভাই রিয়ান সিকদার (২) কে জীবিত উদ্ধার করা হয়েছে। ২৬ মে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী গ্রামের নুুরুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটে।
ভূক্তভোগী পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের বাসিন্দা তৌহিদুল ফরাজীর কন্যা আয়শা সিদ্দিকা কয়েকদিন আগে মায়ের সাথে নানা নুরুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মামাত ভাই উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী গ্রামের সোহেল সিকদারের পূত্র রিয়ান ও আয়শা খেলা করছিল। এসময় অসাবধনতা বশত আয়শা ও রিয়ান বাড়ির সীমানা নালায় পড়ে ডুবে যায়। এ সময় বিষয়টি দূর থেকে রিয়ানের দাদীর নজরে আসলে তার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে শিশুদের উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আয়শাকে মৃত্য ঘোষনা করে। অপর শিশু রিয়ান প্রানে বেঁচে যায়।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. রবিউল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই আয়শা সিদ্দিকার মৃত্যু হয়েছে ও অপর শিশু রিয়ানের পেটের পানি অপসারণ করে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং শিশুটি শংকামুক্ত।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন। তবে, খোঁজ খবর নেয়া হবে বলে তিনি জানান।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।