Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৭ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Link Copied!

গত ২৬ মে (বৃহস্প্রতিবার) তারিখে চট্টগ্রামের আঞ্চলিক দৈনিক আজাদীর ৮ম পৃষ্ঠায় ‘আদালতে সাক্ষ্য দেয়ায় কৃষকের ধান নদীতে ফেলল দুর্বৃত্তরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন  সিরাজুল হক, নুরুল হক, সাইফুল হক, জাহেদুল হক।
সিরাজুল হক, নুরুল হক স্বাক্ষরিত প্রকাশিত সংবাদের প্রতিবাদে বলা হয়েছে উক্ত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। ইহা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমাদের নাম জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা আমাদের মান সম্মান ক্ষুন্ন ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে।
প্রতিবাদলিপিতে তারা দাবী করেন, সংবাদে উল্লেখ করা হয়েছে যে, ‘সাক্ষী দিলে ক্ষতিসাধন করার কঠোর হুমকি দেয় তারা’ এটা সম্পূর্ণ মিথ্যা। প্রকৃত সত্য হলো, তার (আজগর হোসেন) সাথে আমাদের কোন কথাই হয়নি। সংবাদে আরো উল্লেখ করা হয়েছে যে, ‘তখন দেখি আমার জমির ধানগুলো তারা খালে ফেলে দিচ্ছে’ ‘প্রতিবাদ জানালে তারা দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায়’। এই কথা গুলোও সম্পূর্ণ বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। প্রকৃত ঘটনা হলো, যখন তিনি দেখেছে ধানগুলো ফেলে দিচ্ছি, তখন সে এলাকার মানুষজনকে জানাননি কেন? কিংবা দেশীয় অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখালে স্থানীয় ইউপি চেয়ারম্যান, সদস্য বা গ্রাম আদালতকে বিষয়টি জানালোনা কেন? এখানে প্রকৃত সত্য হচ্ছে যে, উক্ত আজগর হোসেন বাদী হয়ে ২০২১ সালে আমাদের বিরুদ্ধে একটি হয়রানিমূলক মামলা দায়ের করেন, যার নং ননজিআর ৩০৭/২১ ইং।
এছাড়াও সংবাদটি প্রকাশের ক্ষেত্রে সংবাদকর্মী আমাদের কারো সাথে কোন প্রকার যোগাযোগ ও বক্তব্য গ্রহণ করেননি।
নিবেদক
সিরাজুল হক, নুরুল হক, সাইফুল হক ও জাহেদুল হক।
রাঙ্গুনিয়া, চট্টগ্রাম।
ফোন: ০১৮১৪ ২৫৭৯৬১

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।