Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৭ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরে পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪

যশোর প্রতিনিধি 
মে ২৭, ২০২২ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

যশোরে পৃথক অভিযানে চারজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে আড়াইশ’ বোতল ফেনসিডিল ও তিন কেজি গাঁজা জব্দ করা হয়েছে। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি, বেনাপোল ও অভয়নগর থানায় পৃথক চারটি মামলা হয়েছে। আটককৃতরা হলো, সদর উপজেলার বোলপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী নাজনীন নাহার ও অভয়নগর উপজেলার ডহর মশিয়াটি গ্রামের মৃত নরেন্দ্র নাথ বিশ্বাসের ছেলে সুকেশ বিশ্বাস, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জাকির হোসেন ও শিবনাথপুর গ্রামের তাহাজ্জৎ আলীর ছেলে জাহিদুল ইসলাম।
যশোর কোতোয়ালি মডেল থানার এএসআই আল মিরাজ খান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেল ৫টার সদর উপজেলার বোলপুর গ্রামে আব্দুল জলিলের বাড়িতে মাদক বিরোধী অভিযানে গিয়ে তার স্ত্রী নাজনীন নাহারকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। এই ঘটনায় নাজনীন নাহার ও তার স্বামী আব্দুল জলিলের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।
অপরদিকে অভয়নগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভয়নগর উপজেলার ডহর মশিয়াটি গ্রামে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় তার বাড়িতে রোপন করা একটি গাঁজার গাছ উদ্ধার করা হয়। গাছটি দুই কেজি ওজন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
গত ২৬ ও ২৭ মে বেনাপোল পোর্ট থানা পুলিশ পৃথক দুইটি অভিযান চালিয়ে আড়াইশ’ বোতল ফেনসিডিলসহ দুইজনকে আটক করেছে।
গতকাল ২৭ মে ভোর সাড়ে ৬টার দিকে বেনাপোল থানার সামনে থেকে জাকির হোসেনকে দেড়শ’ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
এর আগে ২৬ মে বিকেল সাড়ে ৪টার দিকে উত্তর বারোপোতা গ্রাম থেকে অভিযান চালিয়ে বেনাপোল থানা পুলিশ একশ’ বোতল ফেনসিডিলসহ জাহিদুল ইসলামকে আটক করে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।