Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৮ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি
মে ২৮, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। ২৭ মে  শুক্রবার  দিবাগত রাতে  আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের জুগিকাটা গ্রামে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় বিউটি রানী (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বিউটি রানি(২০) কে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।
বিউটি রানী একই গ্রামের বিদ্যামহনের ছেলে উজ্জলের স্ত্রী এবং উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানি গ্রামের জতিসের মেয়ে।

বিউটি রানীর পরিবার সুত্রে জানা যায়, উজ্জলের সাথে প্রায় বছর খানেক আগে পারিবারিক ভাবে বিয়ে হয় বিউটির। বিয়ের পর উজ্জল পরকিয়ায় সম্পৃক্ত ছিলেন বলে পরিবারের কাছে জানান বিউটি রানী। পরকিয়ায় স্বামীকে বাধা দিলে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকত বলে পারিবারিক সুত্রে জানা যায়। পরিবারের সদস্যদের অভিযোগ ঝগড়া বিবাদের জেরেই বিউটি রানীকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

বিউটি রানীর লাশ উদ্ধারের পর  স্বামী উজ্জ্বল অসুস্থ হয়ে পড়লে তাকে পুলিশ পাহাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে ধামোর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু তাহের দুলাল বলেন,  রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে  শয়ন কক্ষ থেকে বিউটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় মৃতের স্বামী উজ্জ্বল অসুস্থ হয়ে পড়ায় তাকে পুলিশ পাহারায় উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা  মরদেহ উদ্ধারের বিষয়টি  নিশ্চিত করে বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে নির্দিষ্ট অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।