Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৯ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

নান্দাইলে অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক
মে ২৯, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের নান্দাইল সাব-রেজিস্ট্রি  অফিসের দলিল লেখক ও নকলনবিশগণের শৃঙ্খলা, দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল সাব-রেজিস্ট্রি অফিসের আয়োজনে ২৯ শে মে রবিবার সকাল ১০টায় অফিস প্রাঙ্গণে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। নান্দাইলের সাব-রেজিস্ট্রার ও বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন এর  কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক পলাশ এর সঞ্চালনায় প্রশিক্ষক হিসেবে  উপস্থিত ছিলেন গৌরিপুরের সাব-রেজিস্ট্রার হেলেনা পারভীন,ফুলবাড়িয়া সাব-রেজিষ্ট্রার খন্দকার মেহবুবুল ইসলাম, ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রার মো.নোয়াজ মিয়া।
এসময় শুদ্ধাচার, শুদ্ধাচার কি,কর্মপরিবেশ, জবাবদিহিতা,নীতি -নৈতিকতা, মূল্যবোধ,পেশাগত দায়িত্ব, প্রাতিষ্ঠানিক কর্মদক্ষতা, কর্মসম্পাদন, ধর্মশ্রাস্ত্র ও শুদ্ধাচার, আচরণবিধি শুদ্ধাচার,দূর্নীতি প্রতিরোধ জবাবদিহিতা সম্পর্কে আলোচনা করেন ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রার মো.নোয়াজ মিয়া, রেজিষ্ট্রেশন ফি আইন ১৯০৮ সম্পর্কে আলোচনা করেন ফুলবাড়িয়া সাব-রেজিস্ট্রার খন্দকার মেহবুবুল ইসলাম এবং পৃষ্ঠাঙ্কন করার নিয়মাবলি ও দলিল সূচীকরণ প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করেন গৌরিপুর সাব-রেজিস্ট্রার হেলেনা পারভীন। এছাড়া দলিল লেখক সনদ বিধিমালা ২০১৪, প্রশ্নোত্তরপর্ব, বিবিধ ও সমাপনী আলোচনা করেন  অনলাইন ই-রেজিষ্ট্রিশনে বাংলাদেশে প্রথম স্থান অর্জনকারী নান্দাইল  সাব-রেজিস্ট্রি অফিসের সুদক্ষ সাব-রেজিষ্ট্রার  ওমর ফারুক পলাশ। নান্দাইল সাব-রেজিষ্ট্রার অফিসের ই-রেজিষ্টেশনের প্রথম আগ্রহী দলিল লেখক মোঃ হারুন অর রশিদ সরকার সার্বিক সহযোগিতায় আজ নান্দাইল সারাদেশে শীর্ষ স্থান অর্জন করে।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় সাপোর্ট স্টাফ হিসেবে ছিলেন অফিস সহকারী চন্দনা পন্ডিত। এসময় দলিল লেখক সমিতির সভাপতি মোজাম্মেল হোসেন খান ও সাধারণ সম্পাদক হাজী এনামুল হক সহ শতাধিক দলিল লেখক ও অর্ধশত নকলনবিশ গণ প্রশিক্ষণ গ্রহণ করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।