Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ২৯ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরে যুবককে কুপিয়ে হত্যা

যশোর প্রতিনিধি
মে ২৯, ২০২২ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরে আফজাল হোসেন (৩৫) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

আজ রোববার (২৯ মে) রাত ৮ টার দিকে শহরের নাজির শংকরপুর চাতালের মোড়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত আফজাল ওই এলাকার কবিরের বাড়ির ভাড়াটিয়া সোলায়মান হোসেন ওরফে সলেমানের ছেলে।

নিহতের পিতা সলেমান জানিয়েছেন, নাজির শংকরপুর চাতালের মোড়ে তার একটি চায়ের দোকান আছে। আফজাল তার দোকানে ছিলো। রাত ৮টার দিকে সে তার ছয়দিনের শিশুপুত্রের জন্য দুধ নিয়ে বাড়ি ফিরছিলো। চাতালের মোড়ের পুকুর পাড়ে পৌছালে কে বা কারা তাকে কুপিয়ে জখম করে। সে সময় দুইটি বোমার শব্দ শোনা যায়। পরে লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
আফজাল দিন মজুর ছিলো। পাশাপাশি তার চায়ের দোকানে বসে দোকানদারি করতো বলে তার পিতা সলেমান জানিয়েছেন। মাত্র ছয়দিন আগে তার একটি পুত্র সন্তান হয়। আরো দুইটি ছেলে আছে আফজালের।
নাজির শংকরপুর এলাকার লোকজন জানিয়েছেন, কিছুদিন আগে নাজির শংকরপুর কোল্ডস্টোরেজ মোড়ের সুজন ওরফে ট্যারা সুজনের সাথে আফজানের বিরোধ সৃষ্টি হয়। আফজালের হাতে মারপিটের শিকার হয় সুজন। সেই থেকে প্রতিশোধ নিতে সুজন তার গ্রুপের সদস্যরা আফজালকে কুপিয়ে হত্যা করেছে। সুজনের নামেও একাধিক মামলা আছে থানায়। রোজার মাসের কয়েকদিন আগে সে জেল থেকে মুক্তি পায়। এরপর ট্যারা সুজনের সাথে বিরোধ সৃষ্টি হয়।
রমজান নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তিনি নাজির শংকরপুর জিরোপয়েন্টে ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনটি ইজিবাইকে করে ১৪/১৫ জন জিরোপায়েন্ট থেকে একটি দক্ষিণ দিকে চাতালের মোড়ের পুকুরপাড়ে দাড়িয়ে ছিলো সন্ত্রাসীরা। আফজাল পৌছানো মাত্রই তাকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। সে সময় চিৎকার শুনে তিনিসহ অন্যান্যরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা পরপর দুইটি বোমার বিস্ফোরণ ঘটায়। পরে তারা চলে গেলে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে একটি রিকসায় করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আধাঘন্টা পর আফজালের মৃত্যু হয়। ঘটনার সময় ট্যারা সুজনকে দৌড়ে যেতে দেখেছে ওই এলাকার লোকজন।
হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহান জানিয়েছেন, রোগীর মাথা ও ঘাড়ের পেছনে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, নাজির শংকরপুর চাতালের মোড়ে একদল সন্ত্রাসীরা আফজাল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে  বলে জানতে পেরেছি। এ ঘটনায় ওই এলাকায় হত্যাকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।