Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবিতে আত্মহত্যা ও মাদক প্রতিরোধে ক্যাম্পেইন

ইবি প্রতিনিধি
মে ৩১, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ( ইবি) আত্মহত্যা ও মাদক প্রতিরোধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ মে) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্ত্বরে ‘ল এওয়্যারনেস এন্ড এনলাইটেন্ড সোসাইটি’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনটির সহ সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. রেহেনা পারভীন। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক শাম্মী আক্তার। এছাড়া সংগঠনটির সাধারণ সম্পাদক আনিছুর রহমান চৌধুরী ও অন্যান্য সদস্যসহ প্রায় অর্ধশত শিক্ষার্থী আলোচনা সভায় উপস্থিত ছিলেন। সভাটি সঞ্চালনা করেন আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মোসাদ্দেকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ড. রেহেনা পারভীন বলেন, সৃষ্টিকর্তা প্রত্যেকটা মানুষকে বিশেষ মেধা ও মননশীলতা দিয়ে সৃষ্টি করেছেন। আমরা যদি সেই মেধা ও মননশীলতাকে বেঁচে রাখি তাহলে আমদের মাঝে আর কোনো হতাশা কাজ করবে না।

তিনি বলেন, জীবনে বেঁচে থাকতে হলে আত্মসম্মানবোধ খুবই প্রয়োজন। প্রত্যেক মানুষের জীবনে বাধা,কিছু অপ্রত্যাশিত ঘটনা আসবেই যা তাদেরকে বিষাদগ্রস্ততা ও হতাশার দিকে নিয়ে যায়। কিন্তু আমাদেরকে এসব মোকাবেলা করেই বেঁচে থাকতে হবে। আমরা মানুষ। সৃষ্টিকর্তা আমাদেরকে সেরা হিসেবে সৃষ্টি করেছেন। আমাদের প্রত্যেকের নিজেদের মধ্যে যে যোগ্যতা আছে তা আমাদেরকে আমাদের কর্মের মাধ্যমে বিকশিত করতে হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।