Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রেমিকার অন্যত্রে বিয়ে হওয়ায় বিয়ে বাড়িতে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি, আটক ২

যশোর প্রতিনিধি
মে ৩১, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় বিয়ে বাড়িতে বোমা ফূটিয়ে আতঙ্ক ও ত্রাস সৃষ্টি করায়, বোমা ও বোমার আলামত চাকুসহ দুই যুবককে আটক করেছে পুলিশ।সোমবার (৩০ মে) দিবাগত রাত ১২টার দিকে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদের পেছনে ঘটনাটি ঘটে।
যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার বাসিন্দা শুকুর আলী বলেন, আমার মেয়ে সাদিয়া আক্তারকে প্রেমের ও কুপ্রস্তাব দিতো এবং উত্যক্ত করতো একই এলাকার জাকিরের ছেলে শুভ। মেয়ে সাদিয়া রাজি ছিলো না। সে কারণে মেয়েকে নড়াইল জেলা সদরের ভাঙ্গুড়ায় বিয়ে দিই। গত রাতে বাসায় মেয়ে সাদিয়ার বিয়ের অনুষ্ঠান ছিলো। রাত ১২ টার দিকে বাসায় এসে শুভ, আমানউল্লাহ, অয়নসহ ৭/৮ জন এসে বোমা ফুটিয়ে ত্রাস সৃষ্টি করে। খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশ ও জালের কাঠি কয়েকটি বোমা উদ্ধার করে দুইজনকে আটক করে নিয়ে যায়।
এ বিষয়ে কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) আফম মনিরুজ্জামান বলেন, বিয়ে বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অপরাধে ওহাব আলীর ছেলে আমানউল্লাহ ও মাসুম হোসেনের ছেলে অয়নকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি চাকু উদ্ধার হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশ ও উদ্ধার করে আনা হয়েছে। এঘটনায় থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।