Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বকশীগঞ্জে পল্লীবিদ্যুৎ কর্মীর ওপর হামলা

আল মোজাহিদ বাবু বকশীগঞ্জ (জামালপুর)
জুন ২, ২০২২ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

জামালপুরের বকশীগঞ্জ পল্লীবিদ্যুতের বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে পল্লীবিদ্যুতের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে ।
হামলার শিকার লাইনম্যান শ্রী বিজয় কর্মকার জানান,বুধবার দুপুরে সাধুরপাড়া ইউনিয়নের পূর্ব কামালের বার্ত্তী গ্রামে দুটি মিটারের ৫ মাসের বকেয়া বিদ্যুৎ বিল থাকায় অফিসের নিয়ম অনুযায়ী  সংযোগ বিচ্ছিন্ন করতে যাই তখন সুফিয়া ও তার পুত্র শহিদুল্লাহ আধা ঘন্টার সময় চায় কিন্তু আধা ঘন্টা সময় পার হয়ে গেলেও আবার আধা ঘন্টা সময় নেয় কিন্তু তার পরেও বিল না দিয়ে সময় কালক্ষেপন করতে থাকে পরে লাইনম্যান লাইন বিচ্ছিন্ন করতে গেলে পেছন থেকে তার উপর হামলা করে সুফিয়া ও তার ছেলে শহিদুল্লাহ এতে বিজয় কর্মকার  গুরুত্বর আহত হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ পল্লীবিদ্যুত অফিসের ডিজিএম জয় প্রকাশ নন্দী জানান, ঘটনা শুনারপর  কামালের বার্ত্তী তদন্ত কেন্দ্র পুলিশের সহযোগীতায় তাকে উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জনান, হামলা কারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
অভিযোগের ভিত্তিতে সুফিয়া ও শহিদুল্লাহ্ বাড়ীতে গেলে তাদের পাওয়া যায়নি।

এবিষয়ে কামালের বার্ত্তী তদন্ত কেন্দ্রে ইনচার্জ তাজুল ইসলাম জানান, অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে  তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।