Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্ষেতলালে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত, চালক-হেলপার আটক

Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাকের চাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী শ্রী সেতু সাহা বগুড়া সরকারি আযিযুল হক কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। সে বগুড়ার ধুনট কলেজপাড়া গ্রামের শ্রী স্বপন সাহার ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকের চালকসহ হেলপার কে আটক করেছে থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২ জুন) বেলা সাড়ে ৯ টায় ক্ষেতলাল টু জয়পুরহাট সড়কের বড়তলী নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেলে আরোহী বগুড়া জেলার ধনুট কলেজপাড়া গ্রামের শ্রী স্বপন সাহার ছেলে শ্রী সেতু সাহা। সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রসায়ন বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।
জানা যায়, হিলি হতে বগুড়াগামী একটি বালু বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২০-৮০৩৯) এবং বগুড়া ধনুট হতে জয়পুরহাটগামী মোটরসাইকেল মুখোমুখি হলে মোটরসাইকেল এর আরোহী গাড়ী হতে পড়ে যায়। এ সময় বালু বোঝাই বগুড়াগামী ওই ট্রাক তার উপর তুলে দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তার এক বন্ধুর ভর্তি ফরম পূরণের জন্য জয়পুরহাট সরকারি কলেজে যাওয়ার পথে দূর্ঘটনাটি ঘটে। পরে ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় ক্ষেতলাল থানা মোড়ে পৌঁছালে জনতার সহায়তায় ট্রাকটির চালক ও হেলপারসহ ট্রাকটিকে আটক করেন পুলিশ।
আটক গাড়ির চালক হচ্ছে নাটোর জেলার লালপুর উপজেলার বালিকিতা ইসলামপুর গ্রামের আমির প্রামাণিকের ছেলে রাজু আলী (২২) ও হেলপার বগুড়ার কাহালু উপজেলার পাগলাপীর গ্রামের টগর ইসলামের ছেলে যুবায়েত হোসেন (১৯)।
পরে খবর পেয়ে ছেলের মা এবং পরিবারের লোকজন ক্ষেতলাল থানায় উপস্থিত হলে তাদের কান্নাই থানা এলাকায় জনতার ঢলনামে। একমাত্র ছেলেকে হারিয়ে মা যেন পাগল প্রায়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন ইয়াজদানী বলেন, গাড়ীর চালক ও হেলপারকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।