Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবিতে তুহিন-লিখনের নেতৃত্বে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ

ইবি প্রতিনিধি
জুন ৩, ২০২২ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার (১জুন) এ কমিটি অনুমোদিত হয়।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বায়োটেকনোলজি এ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিজওয়ান আল হাসিব (তুহিন) এবং সাধারণ সম্পাদক হয়েছেন হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মির্জা আল তাহলিল (লিখন)।

আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. রাকিবুর রহমান, সাবিয়া মাহাবুবা, সাদ্দাম হোসেন জনি ও মো. সাখাওয়্যাৎ হোসেন ; যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রিফাত হাসান, সরোয়ার জাহান সবুজ, সাদ বিন ইসলাম, আসমা উল হুসনা ঐশী, সোলাইমান হোসেন হা-মীম, সম্রাট খান ও সাদিয়া ইসলাম প্রিয়া ; সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, মো. আজিজুর রহমান, মো. আশরাফুল ইসলাম, মো. আলফি শাহরিন ও মো. ওয়ালী উল্লাহ ; সহ-সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মল্লিক, গাওহার আল গালিব, মো. নাঈম ইসলাম পারভেজ, গোলাম আসসাকুর জামান সিয়াম, মো. কামারুজ্জামান, আকিল আখতাব রেজোয়ান ও তানজিদ আহমেদ লিখন, দপ্তর সম্পাদক আল-আমিন, উপ-দপ্তর সম্পাদক  শফিউজ্জামান, জামান গালিব ও মো. আতিকুর রহমান, প্রচার সম্পাদক মো. সজিব আলি, উপ-প্রচার সম্পাদক জাকারিয়া হোসেন, সহ-সম্পাদক মো. মোমিন আহমেদ, মো. শামীম হোসন, মো. সবুজ আলম ও মো. নিয়াজ আলী।

এছাড়াও রয়েছে ছাত্রী বিষয়ক সম্পাদিকা মোসা. রওমন আরা রিপা, শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ আহমেদ সাজিদ, আইন বিষয়ক সম্পাদক মো. শামিম হোসেন সোহান, পরিবেশ বিষয়ক সম্পাদক নাহিদ হাসান, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মদন কুমার পাল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মতিন মিয়া ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক মো. তায়েবুর রহমান রকি।

নবনির্বাচিত সভাপতি তুহিন বলেন, বিভিন্ন সময়ে রাজশাহী জেলা থেকে আগত ছাত্রছাত্রীদের সার্বিক সহায়তা ও বিপদ-আপদে রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় আমাদের নতুন কমিটি গঠিত হয়েছে। অতীতের মতো ভবিষ্যতেও আমাদের সমিতি এগিয়ে যাবে এবং রাজশাহী থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।