Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ইবি অ্যালামনাই ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রেঞ্জার্স

ইবি প্রতিনিধি
জুন ৩, ২০২২ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অ্যালামনাই ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে আইইউ রেঞ্জার্স এবং রানার-আপ হয়েছে আইইউ রেড রাইডার্স।

গতকাল বুধবার (১ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল সংলগ্ন ক্রিকেট মাঠে এই খেলার আয়োজন করে ইবি ক্রিকেট ক্লাব।

খেলায় ৭৭ রানে আইইউ রেড রাইডার্সকে পরাজিত করে আইইউ রেঞ্জার্স। টুর্নামেন্টে মোট ৬ টি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী অন্য দলগুলো হলো- বিজয় একাত্তর, ফেয়ারলেস ফাইটারস, বাংলা টাইগার্স, রানার্স ফর ভিকটরি।

ফাইনাল খেলা শেষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মো. সোহেল ও সংগঠনটির উপ-পরিচালক শেখ মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মো.শাহজাহান মন্ডল, ইবি সাংবাদিক সমিতির সভাপতি  শাহেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন ওয়াশিম, ছাত্রলীগ নেতা শাহাজালাল সোহাগ ও অন্যরা।

ক্রিকেট ক্লাবের সভাপতি বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শাহীনুর ইসলাম ফিরোজ বলেন, সবার সহযোগিতায় আমরা সফলভাবে এই টুর্নামেন্টের আয়োজন করতে পেরে অত্যন্ত আনন্দিত। পরবর্তীতে আমরা আরো নানা ধরনের খেলাধূলার আয়োজন করতে চাই। আমরা জানি মাদক শুধু নিজেকে নয় এটি পরিবার ও সমাজকেও ধ্বংসের পথে ঠেলে দেয়। একমাত্র খেলাধূলার মাধ্যমেই মাদকাসক্ত থেকে মুক্ত হওয়া সম্ভব। তাই সুস্থ জীবন গঠনে আমি সবাইকে খেলাধূলার প্রতি আহ্বান জানাবো।

অধ্যাপক ড. শাহাজাহান মন্ডল বলেন, খেলোয়াড়রা হচ্ছে সর্বদা যুবক, যাদের প্রকৃত বয়স বাড়লেও দেহের বয়স বাড়ে না। তাই খেলোয়াড়দের দেহ সর্বদা কর্মঠ থাকে। পরিশেষে ইবি ক্রিকেট ক্লাব শৃঙ্খলার সাথে খেলা সমাপ্তি করতে পারায় তিনি সবাইকে ধন্যবাদ জানায়।

উল্লেখ্য, টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয় বাংলা ওয়াশের সৌজন্যে। এতে অর্থায়ন করে এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। প্রতিষ্ঠানটির মালিক বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থী মোকাদ্দেস হানিফ টলিন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।