Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

উল্লাপাড়ায় বসতভিটের বাড়ী নিয়ে সংঘর্ষে আহত ৮

নিজস্ব প্রতিবেদক
জুন ৩, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আজ শুক্রবার (০৩ জুন) কয়ড়া হোরপাড়া গ্রামে বসতভিটের বাড়ী নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আটজন আহত হয়েছেন ৷ এদের মধ্যে গুরুতর আহত ভাসা (৩৫) কে চিকিৎসায় ঢাকা নেওয়া হচ্ছে বলে তার ভাই বাচ্চু সরকার জানান ৷
জানা গেছে আজ সকাল সাড়ে নয়টার দিকে বাচ্চু সরকার ও একই গ্রামের আলিম উদ্দিন , শাহ আলমের দলের মধ্যে সংঘর্ষ হয়। বাচ্চু সরকারের দখলে থাকা আঠারো শতক ভিটে বাড়ী নিয়ে এ সংঘর্ষ হয় বলে জানা গেছে ৷ আহতদের মধ্যে তিন জনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ভাসা অবস্থা খারাপ হলে তাকে ঢাকায় পাঠানো হয় বলে জানানো হয় । আরো জানা গেছে আহতদের মধ্যে আরও রয়েছেন সাহেরা খাতুন (৩০) ঝরণা খাতুন (৩২) আজিরন (৩৩), শাহ আলম (৫২), বাচ্চু মিয়া (৫০) সহ আরও কয়েকজন। এরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন ৷ খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক সাহেব গণি ঘটনাস্থল থেকে ফিরে জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। বাচ্চু সরকার অপর পক্ষের লোকজনের বিরুদ্ধে থানায় লিখিত একটি অভিয়োগ দায়ের করছেন।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির গণমাধ্যমকে জানান, হোরপাড়া গ্রামের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।