Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ৩ জুন ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় ওয়ার্ড কমিটি গঠন নিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

Link Copied!

লালমনিরহাটের  হাতীবান্ধা উপজেলার  সিংঙ্গিমারি ইউনিয়ন বিএনপির  ওয়ার্ড কমিটি গঠন কে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৩ জন আহত হয়।
এলাকাবাসী  জানান,বিকেল তিনটায় ৭-৮-৯ নং ওয়াড কমিটি  এলাকার সিংঙ্গিমারী ইউনিয়ন বিএনপি সদস্য সচিব  বিএনপি নেতা মোতালেব বাড়ির উঠানে ৯ নং ওয়ার্ড এর কমিটি গঠন নিয়ে কাউন্সিল চলছিল।এতে কমিটি গঠনকে কেন্দ্র করে মতবিরোধ দেখা দিলে দুটি পক্ষের মধ্যে হাতা হাতি ও প্রথম দফা সংঘর্ষের ঘটনা ঘটে।
 সেই ঘটনাকে কেন্দ্র করে  উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মহাসড়কে বিএনপির সমর্থক হিসেবে পরিচিত সায়েদুজ্জামান কোয়েল ও তার সমর্থক রা  উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক লাভলু (৪২)কে আটক করে মারধর করে। পরে লাভলুর অনুসারীরা খবর পেয়ে পাল্টা আক্রমন চালায়। এতে কোয়েল (৫০) সহ দুজন আহত হয়।
 এ বিষয়ে অনেক যোগাযোগ করে ও দলের কারো বক্তব্য পাওয়া যায় নি।  হাসপাতাল কর্তৃপক্ষ  জানাযায় আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
 হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান,  কোন পক্ষই  এখন পর্যন্ত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনিয় ব্যাবস্হা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।